রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

আনসারুল্লাহ বাংলা টিমের জঙ্গি সদস্য ৩ দিনের রিমান্ডে

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য মাওলানা মোহাম্মদ ইসহাক খাঁনকে ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। 


বুধবার (৬ নভেম্বর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালতে এই রিমান্ড মঞ্জুর করেন। এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা আসামির বিরুদ্ধে ১০ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করেন। রিমান্ডপ্রাপ্ত আসামি মাওলানা মোহাম্মদ ইসহাক মানিকগঞ্জ জেলার ইরতা কাশিমপুর এলাকার মাওলানা আব্দুর রহমান খাঁনের ছেলে। 


রিমান্ডের সত্যতা নিশ্চিত করে কোর্ট পুলিশ পরিদর্শক আব্দুল হাই দৈনিক যুগের চিন্তাকে জানান, আসামির বিরুদ্ধে পুলিশ ১০ দিনের রিমান্ডের আবেদন করলে আদালতের বিচারক মামলার তদন্ত স্বার্থে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 
প্রসঙ্গত, ২০১৮ সালের ২৪ জানুয়ারি রূপগঞ্জ থানার জিন্দা পার্কের সামনে জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য মাওলানা মোহাম্মদ ইসহাক খাঁনসহ ২৫-৩০ জনের একটি সংবদ্ধ দল দেশ বিদেশ থেকে সংগঠনের জন্য অর্থ সংগ্রহ করার জন্য কাজ করছে। এমন তথ্যের ভিওিতে অভিযান পরিচালনা কালে ঘটনাস্থল থেকে মাওলানা মোহাম্মদ ইসহাককে গ্রেফতার করা হয়। 

এই বিভাগের আরো খবর