বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ৮ ১৪৩০

আদালতের সামনে থেকে ব্যবসায়ীকে তুলে নেয়ার চেষ্টা

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২৩  

 

মিথ্যা মামলায় আদালত থেকে জামিন নিয়ে ফেরার পথে ডাইং ব্যবসায়ী আতাউর রহমানকে মারধর করে অপহরণের চেষ্টা করেছে একদল সন্ত্রাসী। গতকাল বুধবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতের বাইরে এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ী জেলা পরিষদ সংলগ্ন হিমালয় চাইনিজের নিচতলায় অবস্থিত আইনজীবীর চেম্বারে আশ্রয় নিলে সন্ত্রাসী অপহরণ করতে ব্যর্থ হয়ে পালিয়ে যায়।

 

এ ঘটনায় আহত আতাউর রহমান ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। আহত ব্যবসায়ী জানায়, আমি এবং আমার স্ত্রী ফতুল্লা লালখা এলাকায় একটি ওয়াশিং ডাইং পরিচালনা করি। জমির মালিকের সাথে তাদের ওয়ারিশের মধ্যে ঝামেলাকে কেন্দ্র করে আমাদের ফ্যাক্টরী থেকে উচ্ছেদের চেষ্টা করে আসছে। এ নিয়ে থানায় একাধিক বার বৈঠকে বসেও কোন সুরাহা করতে পারেনি। উল্টো আমাদের বিরুদ্ধে গত মঙ্গলবার ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

 

এ মামলায় বুধবার দুপুরে আদালতে জামিন নিয়ে ফিরে আসার সময় শাহ আলম, সুলতান, সজিব, আক্তারসহ ৪/৫ জন আদালতের সামনে আমার উপর হামলা করে গাড়িতে তুলে নেয়ার চেষ্টা করেন। এ সময় আমি দৌঁড়ে জেলা পরিষদ সংলগ্ন হিমালয় চাইনিজের নিচতলায় আইনজীবীর চেম্বারে আশ্রয় নিলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর