সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

আদর্শনগর সামাজিক সংগঠনের কমিটি গঠন, সাইফউল্লাহ বাদলকে শুভেচ্ছা

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোটার (যুগের চিন্তা ২৪) : সদর উপজেলার কাশিপুরের পশ্চিম দেওভোগ আদর্শনগর সামাজিক সংগঠনের কমিটি গঠন করা হয়েছে। আলহাজ্ব মো: জামাল উদ্দিনকে সভাপতি ও হাজী মহিউদ্দিনকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এ কমিটির সামাজিকভাবে অনুমোদন দেন কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। 

বুধবার (২০ নভেম্বর) রাতে কাশিপুর খিলমার্কেটস্থ চেয়ারম্যান বাড়িতে স্থানীয় সকলস্তরের লোকদের উপস্থিতিতে আনুষ্ঠানিক ভাবে সামাজিক এ সংগঠনের কমিটি গঠন করা হয়। আর নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা বুধবার রাত ৯ টার দিকে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। 

এসময় সাইফউল্লাহ বাদল নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দদের উদ্দেশে বলেন, আদর্শনগর এলাকাকে মাদক সন্ত্রাস, ইভটিজিং ও জবরদখল রোধে কাজ করলে সব ধরনের সহযোগিতা করা হবে। বিশেষ করে মাদক উপর জোর দিতে হবে। যারা সমাজে অন্যায় কাজ করবে তাদেরকে কোন ভাবে ছাড় দেয়া হবে না। 

এ কমিটি যদি সমাজে ভাল কাজ করে তাহলে কাশিপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সাবর্বিক ভাবে সহযোগিতা করা হবে। এছাড়া কোন সমস্যা হলে স্থানীয় মেম্বার শামীম আহম্মেদ তাৎক্ষনিক ভাবে অবগত করার আহবান করা হয়। 

ফুলের শুভেচ্ছা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক মোমেন শিকদার, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আয়ুব আলী, সাধারণ সম্পাদক এমএ সাত্তার, ফতুল্লা থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জাহেদুল হক খোকন, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির রতন, আওয়ামীলীগ নেতা সরদার সালাউদ্দিন,  ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন ৭ নং ওয়ার্ড সদস্য শামীম আহম্মেদ প্রমুখ। 

এদিকে নব-নির্বাচিত কমিটির অন্যরা হলো সহসভাপতি জয়নাল আবেদিন, শুক্কুর হাওলাদার, শাহিন আহম্মেদ, সেলিম শেখ, সহ-সাধারন সম্পাদক কামরুল হাসান শাকিল, সার্জেন্ট মোহাম্মদ আলী (অব.), তাজুল ইসলাম, হাজী মো: রিপন, সাংগঠনিক সম্পাদক ফারুক শেখ, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ মো: ওয়ালীউল্লাহ, হাজী মোস্তাফিজুর রহমান, হারুন অর রশিদ, আরিফুল ইসলাম শিপলু, কোষাধ্যক্ষ রহিম হোসেন বাবুল, সহকারী কোষাধ্যক্ষ লালন হোসেন, দপ্তর সম্পাদক হাজী মো: আব্দুল হাই, সহ দপ্তর সম্পাদক শেখ মো: হাবিবুল্লাহ জাহাঙ্গীর কামরুল হাসান দিপু, শওকত আলী। 

নব-নির্বাচিত কমিটির সভাপতি জামাল উদ্দিন বলেন, আদর্শনগরকে সন্ত্রাস, মাদক ও ইভটিজিং মুক্ত সমাজ গঠন করা হবে। এলাকার মুরুব্বী ও যুব সমাজকে সাথে উন্নয়নমূলক কাজ করা হবে। কেউ যেন ক্ষমতার প্রভাব খাটিয়ে কোন ধরনের অপরাধ কর্মকান্ড না করতে পারে সেদিকে দৃষ্টি রেখে কাজ করবো।
 

এই বিভাগের আরো খবর