বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

আজমেরী ওসমানের নামে চাঁদা দাবি, সাবেক পৌর কাউন্সিলর গ্রেপ্তার

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : আজমেরী ওসমানের নাম ব্যবহার করে পোশাক তৈরী কারখানার ম্যানেজারের কাছে মোবাইলে চাঁদা দাবি এবং হুমকি দমকির ঘটনায় পৌরসভার  সাবেক কাউন্সিলর লায়ন মোশারফ হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

 

 গত বৃহস্পতিবার রাতে মোবাইল প্রযুক্তির মাধ্যমে তাকে সোনারগাঁ এলাকার থেকে গ্রেপ্তার করে বন্দর থানায় সোপর্দ করে র‌্যাব।  

 

গ্রেপ্তারকৃত মোশারফ হোসেন, সোনারগাঁও পৌরসভার ৩ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর এবং টিপরদী এলাকার নুরুল ইসলামের ছেলে। পুলিশ ধৃতকে ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে শুক্রবার আদালতে প্রেরণ করেছে। 


    
বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি মরহুম নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে সোনারগাঁও পৌরসভার ৩ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর লায়ন মোশারফ গত ৮ সেপ্টম্বর বিকাল ৫ টায়  বন্দর উপজেলার কামতাল গ্রামে অবস্থিত টোটাল ফ্যাশন গার্মেন্টের জিএম কবিরুল ইসলামের কাছে মোবাইলে ৮হাজার ৫শ বস্তা  সিমেন্ট দাবি করে। 

 

যার মূল্য ৪ লাখ ২০ হাজার হাজার টাকা । অন্যথায় দাবিকৃত চাঁদা না দিলে কারখানা বন্ধ করে দিবে এবং হুমকি দমকি ভয়ভীতি দেখায়। জিএম কবিরুল গার্মেন্ট কর্তৃপক্ষকে চাঁদা দাবির ঘটনাটি র‌্যাব-১১কে অবগত করেন।

 

পরে র‌্যাব-১১ মোবাইল ট্রেকিং এর মাধ্যমে গত বৃহস্পতিবার রাতে  সোনারগাঁও পৌরসভার সাবেক কাউন্সিলর লায়ন মোশারফকে টিরপদী তার নিজ বাড়ি থেকে আটক করে বন্দর থানায় সোপর্দ করেন। 

 

এ ঘটনায় ওই গার্মেন্টের জিএম কবিরুল ইসলাম বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। এ মামলায় শুক্রবার সকালে লায়ন মোশারফকে ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়। 
 

এই বিভাগের আরো খবর