বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

আইভীকে দেখে চলে গেলেন হাই-বাদল

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৯  

যুগের চিন্তা রিপোর্ট : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে সাক্ষাৎ করতে মেয়র আইভীর নেতৃত্বে সোমবার বিকেলে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে যায় জেলা আওয়ামী লীগের একটি প্রতিনিধিদল।

 

প্রতিনিধি দলে সিনিয়র সহসভাপতি ও নাসিক মেয়র আইভীর সাথে উপস্থিত ছিলেন সহসভাপতি আব্দুল কাদির, আদিনাথ বসু, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, ধর্ম বিষয়ক সম্পাদক ইসহাক মিয়া, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, মোগড়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু প্রমুখ। দলের সাধারণ সম্পাদকের সাথে দেখা করে নেতৃবৃন্দ সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের বিতর্কিত আহবায়ক কমিটির প্রসঙ্গ টেনে আনেন। এসময় ওই কমিটি অবৈধ ও গঠনতন্ত্রবিরোধী বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

 

সাক্ষাতের বিষয়ে জাহাঙ্গীর আলম বলেন, আমরা যখন দলের সাধারণ সম্পাদকের সাথে দেখা করতে কার্যালয়ে ঢুকছিলাম তখন বাইরে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সেক্রেটারি আবু হাসনাত শহীদ মো.বাদলের সাথে দেখা হয়। আমরা ভেতরে ঢুকলেও তারা বাইরে দাঁড়িয়ে থাকেন। আমি সভাপতিকে আমাদের সাথে ভেতরে যেতে বললে তিনি বলেন আসতেছি, তোমরা যাও। ভেতরে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে আমরা সোনারগাঁয়ের বিতর্কিত আহবায়ক কমিটির কার্যক্রম চালানোর ব্যাপার সম্পর্কে অবগত করি।

 

তিনি বলেন, ওই কমিটি অবৈধ। কথাবার্তার একপর্যায়ে আমি সেক্রেটারিকে জানাই জেলা আওয়ামীলী লীগের সভাপতি ও সেক্রেটারিও আপনার সাথে দেখা করতে এসেছেন। তিনি আমাকে বলেন তাদের ডাকতে। ওবায়দুল কাদেরের সামনে দাঁড়িয়েই আমি সভাপতি আব্দুল হাইকে মুঠোফোনে কল দেই। তিনি কল ধরে জানান, তারা ওখান থেকে চলে এসেছেন। পরে আরেকদিন গিয়ে দেখা করবেন। আমি এই কথাটি দলের সেক্রেটারি ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভাইকে জানানো মাত্রই তিনি হেসে ফেলেন। হাসতে হাসতে তিনি বলেন, ‘ও বুঝেছি, তারা তোমাদের মুখোমুখি হতে চায়না, তাই চলে গেছে।’

এই বিভাগের আরো খবর