শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

অয়ন ওসমানের নাম ভাঙিয়ে মালামাল লুট করেছে ভিকি

প্রকাশিত: ১৮ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : এমপি শামীম ওসমান ও তাঁর পুত্র অয়ন ওসমানের নাম ভাঙিয়ে অয়ন ওসমানের স্ত্রীর বড় ভাই মিনহাজ উদ্দিন ভিকি বাহিনীর আতঙ্কে ভুগছেন নিতাইগঞ্জের ব্যবসায়ীরা। 

গুলশান সিনেমাহলের মালিক ফয়েজ উদ্দিন আহম্মেদ লাভলুর ছেলের তৈরি করা ভিকি বাহিনীর রোষানলে পড়েছে নিজের চাচা ইমরান আহম্মেদ টনি। ১৮০০ পিস চটের বস্তা জোরপূর্বক ছিনিয়ে নেয়ার অভিযোগে ইতিমধ্যে ভিকিসহ ৫ জনের নামোল্লেখ করে সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন তিনি।  
 
অভিযোগে টনি উল্লেখ করেন,  ১৭ জুন বিকেল সাড়ে ৬ টার  দিকে নগরীর নিতাইগঞ্জের শাহসুজা রোড এলাকার পদ্মা ফ্লাওয়ারস মিল থেকে ১ লাখ ৭৩ হাজার টাকার খাদ্য বস্তা কিনে এক পার্টির কাছে তিনি বিক্রি করেন। 

মালামাল নিয়ে যাওয়ার সময় জনতা ব্যাংকের সামনে পোঁছালে মাসদাইরের ফয়েজউদ্দিন আহমেদ লাভলুর ছেলে ভিকি (২৯), মৃত আনিস উদ্দিন আহমেদ দুলুর ছেলে সানি (২৯), নলুয়া রোডের সেলিমের ছেলে সাজিদ (২৫), বুলুর ছেলে শিমন (২৭), হুমায়ূনের ছেলে জুম্মান (২৬) জোরপূর্বক টনির মালামাল নিয়ে তোলারাম কলেজ মোড়ে নিয়ে আটকে রাখে। 
 
এব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, আমি বিষয়টি শুনেছি। ঘটনা দেখে ব্যবস্থা নেয়ার কথা বলেছি। 
 
অভিযোগের তদন্তকারী কর্মকর্তা সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) আলাউদ্দিন আজাদ বলেন, আমরা ইতিমধ্যেই মালামালের সন্ধান পেয়েছি। অভিযোগকারী অসুস্থ হয়ে ঢাকায় রয়েছে তাই মালামাল বুঝিয়ে দিতে পারিনি। মালামাল লুট করে নেয়াকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে কিনা জানতে চাইলে তিনি জানান, মালামাল ফেরত দিয়ে দিলে এখানে আর কি করার থাকতে পারে।   
 
এব্যাপারে ব্যবসায়ী ইমরান আহম্মেদ টনি বলেন, ভিকি নিজেকে ব্যবসায়ী বলে দাবি করলেও বাস্তবে তার কোন ট্রেড লাইসেন্সই নাই। সে এখন ক্ষমতার প্রভাব খাটিয়ে নিতাইগঞ্জের বিভিন্ন মিলে গিয়ে জোরপূর্বক চটের বস্তা ছিনিয়ে নেয়ার হুমকি দিয়ে আসছে।

এব্যাপারে বেশি বাড়াবাড়ি করলে ভালো হবেনা বলেও শাসিয়ে গেছে সে। সাংসদ, সাংসদের ছেলের নাম উচ্চারণ করে সে জানিয়েছে এব্যাপারে কোথাও কোন কথা বলেও লাভ হবেনা, চুপচাপ না থাকলে বড় ক্ষতি হবে। 
 
অভিযোগ রয়েছে, স্থানীয় বিভিন্ন ব্যবসায়ীর নানাবিধ সমস্যা সমাধানের আশ^াস দিয়ে পুলিশ প্রশাসনকে টাকা দেয়ার কথা বলে তাদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়ারও অভিযোগ রয়েছে বলে জানান ভুক্তভুগী এক ব্যবসায়ী। ভিকির বিরুদ্ধে নিতাইগঞ্জে ইন্টারনেট, ডিস ব্যবসা, ড্রেজারসহ একাধিক সেক্টর জোরপূর্বক দখলেরও অভিযোগ রয়েছে বলে জানিয়েছেন অনেক ব্যবসায়ী।
 

এই বিভাগের আরো খবর