শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৭ জমাদিউস সানি ১৪৪১

অটোচালককে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৩

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লায় টিপু হাওলাদার (২৫) নামে ব্যাটারি চালিত অটোরিকশা চালককে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় ৩ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

 

 অভিযানটি জেলা গোয়েন্দা (ডিবি) ও ফতুল্লা থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র দুটি সুইচ গিয়ারসহ নিহতের মোবাইল উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (১৬ জানুয়ারী) রাতে ফতুল্লার হরিহরপাড়া গুলশান রোড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। 

 

গ্রেফতারকৃতরা হলো, ফতুল্লার হরিহরপাড়া গুলশান রোড এলাকার আরিফ (২২), রনি (২০) ও সোহেল (২২)। তারা এলাকায় ভাড়াটিয়া হিসাবে বসবাস করে নানা ধরনের অপরাধ করে থাকে।

 

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি এস এম আলমগীর হোসেন জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও ফতুল্লা থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে কাশিপুর ইজিবাইক চালক হত্যা মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও নিহতের মোবাইল উদ্ধার করা হয়। আর অভিযানের নেতৃত্ব দিয়েছে মামলার তদন্তকারী অফিসার ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (আইসিপি) আজগর হোসেন ও ডিবির এসআই মিজানুর রহমান। আর গ্রেফতারকৃতদের নিয়ে ছিনতাইকৃত অটোরিকশাটি উদ্ধারে অভিযান চলছে। 

 

উল্লেখ্য ৫ জানুয়ারী সকালে ফতুল্লার চর কাশিপুর এলাকা থেকে টিপু হাওলাদারের লাশ উদ্ধার করা হয়। নিহত টিপু হাওলাদার বরিশালের দিদারপুর এলাকার মুনসুর আলীর ছেলে। সে ফতুল্লার ভোলাইল এলাকার বাসিন্দা ও অটোরিকশা চালক। ৪ জানুয়ারী রাত দেড়টায় চর কাশিপুর এলাকায় ছিনতাইকারীরা টিপুকে পিঠে ও কোমরে দুটি ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন টিপু হাওলাদারকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর মারা যায়।
 

এই বিভাগের আরো খবর