শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

৫ম দিনের মতো কাউন্সিলর খোরশেদের বিনামূল্যে সবজি বিতরণ

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৪ মে ২০২০  

টিম খোরশেদ-১৩ ও টাইম টু গিভ’র যৌথ উদ্যোগে ১০ দিনব্যাপী ১০ হাজার পরিবারকে বিনামূল্যে সবজি  বিতরণর অব্যাহত রয়েছে। বুধবার (১৪ মে) সকাল ৯ টা থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে নাসিক ১৪নং ওয়ার্ডের দেওভোগ ভূইয়ারবাগ, উকিলপাড়া ও গলাচিপা রেললাইনের ৩টি স্পটে প্রায় ১ হাজার ২০০ দুঃস্থ ও নিম্ন মধ্যবিত্ত্ব পরিবারের মধ্যে ১৫ মণ সবজি ৫ম দিনের মতো বিতরণ করা হয়।

 

উল্লেখ্য ,বাংলাদেশে করোনা আঘাত হানার পর  গত ৮ ই মার্চ থেকে শুরু হওয়া সচেতনতা বৃদ্ধি স্যানিটাইজার তৈরি ও বিতরণ, করোনা আক্রান্ত মৃতদেহ দাফন ও সৎকার, টেলি-মেডিসিন সেবা ও খাদ্য সহায়তার পাশাপশি ১০ দিনব্যাপী ১০ হাজার পরিবারকে  টিম খোরশেদ-১৩ ও টাইম টু গিভ’র যৌথ উদ্যোগে দিগুবাবুর বাজার থেকে নগদ অর্থে সবজি কিনে ১৩ নং ওয়ার্ডসহ মহনগরীর বিভিন্ন মহল্লায় বিনামূল্যে দুঃস্থ জনগণের মাঝে বিতরণ শুরু করেছে।

 

টিম খোরশেদ-১৩ এর প্রধান সমন্বয়কারী ও টিম লিডার এবং টাইম টু গিভ এর এডমিন প্যানেলের সদস্য কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও টাইম টু গিভ এর মুখপাত্র আহমেদ জিদান বলেন, যতদিন করোনা সংকট চলবে আমরা ততদিন বিভিন্ন উপায়ে আমরা যৌথভাবে মানুষের পাশে থাকার চেষ্টা করব ইনশাআল্লাহ। ডিস্ট্রিবিঊশনে সহযোগিতা করে স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন, নারায়নগঞ্জের সদস্যরা।

এই বিভাগের আরো খবর