শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

৫নংওয়ার্ডে জাতীয় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া

প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে জাতীয় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ অক্টোবর) রাত সাড়ে ৮টায় সিদ্ধিরগঞ্জের ওমরপুর এলাকাস্থ সিদ্ধিরগঞ্জ একতা সংসদে ৫নং ওয়ার্ড জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে এ দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়। 

 

এসময় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং তাঁর সুযোগ্য উত্তরসূরী, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানসহ জাতীয় শ্রমিকলীগের সকল নেতৃবৃন্ধের সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, সিদ্ধিরগঞ্জ ওমরপুর পশ্চিমপাড়া জামে মসজিদের ইমাম হাফেজ মো: আব্দুল করিম।


এসময় উপস্থিত ছিলেন, ৫নং ওয়ার্ড জাতীয় শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি আ: রহিম রনক, সহ-সভাপতি মো: মহসিন, আলী আহমদ প্রধান, মহসিন, সাধারন সম্পাদক কাউসার আহমেদ (আলম চাঁন), যুগ্ন সম্পাদক রাসেল মাহমুদ, প্রচার সম্পাদক আলমগীর হোসেন, অর্থ সম্পাদক আসাদুজ্জামান, ক্রীড়া সম্পাদক আকাশ, সাহিত্য ও গবেষনা সম্পাদক আশরাফ, ত্রান ও দূর্যোগ সম্পাদক শাহজালাল, সহ-ত্রান ও দূর্যোগ সম্পাদক মো: রনি, শ্রমিক কল্যান সম্পাদক আলামিন, আইন সম্পাদক রবিন ও শ্রমিকলীগ নেতা সিদ্দিক, মুসা, হেলাল, বাদশা ও জাপানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।
 

এই বিভাগের আরো খবর