শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

৫ কোটি টাকা না দেয়ায় ফেনসিডিল দিয়ে ফাঁসায় পুলিশ : দুলাল (ভিডিও)

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

যুগের চিন্তা রিপোর্ট : বিদায়ী এসপি হারুনের দায়িত্ব পালনের সময় পুলিশ প্রশাসনের এক উর্ধ্বতন কর্মকর্তা ৫ কোটি টাকা চাঁদা চেয়েছিলেন বলে দাবি করেছেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান। বুধবার (২০ নভেম্বর) বন্দরে তার নিজ কার্যালয়ে ডাকা এক সংবাদ সম্মেলনে দুলাল এই দাবি করেন।  


গত ১ আগস্ট রাতে নগরীর নবীগঞ্জ খেয়াঘাট থেকে  ৫০ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির টাকাসহ কাউন্সিলর দুলালসহ তার আরো ৪ সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। 


সংবাদসম্মেলনে কাউন্সিলর দুলাল বলেন, ওই ঘটনাটি সাজানো মামলা ছিলো ছিলো। প্রশাসনের জনৈক লোক আমার কাছে বিশাল অঙ্কের টাকা দাবি করেছিলো। তিনি আমার কাছে ৫ কোটি টাকা দাবি করেছিলো। যারা আমাকে মাদক নিয়ে ধরেছিলো তারা আমাকে বলেছে উপরের নির্দেশে আমাকে ধরা হয়েছে। 


সম্প্রতি ওই কর্মকর্তার যেরকম অপরাধের ভিডিও প্রকাশিত হয়েছে আমার কাছে তেমন ভিডিও নাই। সেটি মিথ্যা মামলা আমার উকিলের মাধ্যমে আমি এটির বিরুদ্ধে প্রত্যাহারের আবেদন করবো। তদন্ত হলে আমি অবশ্যই নির্দোষ প্রমাণিত হবো। একথাগুলো প্রকাশ করার সুযোগ আমাকে আগে দেয়া হয় নাই। 


সম্প্রতি ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য পদ না পেয়ে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে বেফাঁস মন্তব্য করে মহানগর আওয়ামী লীগ ও স্থানীয় নেতাদের তোপের মুখে পড়েন কাউন্সিলর দুলাল। 


এপ্রসঙ্গে কাউন্সিলর দুলালের সংবাদ সম্মেলনে বক্তব্য, আনোয়ার হোসেন আমার গুরু শামীম ওসমানেরও গুরু। তিনি অত্যন্ত সম্মানিত লোক। আমি তার সম্পর্কে এমন কথা বলতে পারিনা। আনোয়ার হোসেন একজন প্রবীণ নেতা। 


এই ওয়ার্ডে আওয়ামী লীগের সদস্য ফরম অনেক অনুপ্রবেশকারীকে দেয়া হয়েছে কিন্তু আমাকে দেয়া হয় নাই। অথচ আমি ১৯৯৩ সাল থেকে আওয়ামী লীগ করি। এরজন্য দায়ী আমার ওয়ার্ডের আওয়ামী লীগ নেতারা। 


আমি জোরালো ভূমিকা রাখায় আওয়ামী লীগে এগিয়ে গিয়েছি। এই ওয়ার্ডের অন্যান্য নেতারা পিছিয়ে পড়েছে। তাই তারা ঈর্ষান্বিত। 
 

এই বিভাগের আরো খবর