শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

৪ প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ২ লাখ টাকা জরিমানা

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে কয়েল কারখানাসহ ৪ টি প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড নারায়ণগঞ্জ জোনাল বিপনন বিভাগ কর্তৃপক্ষ। 

জব্দ করা হয়েছে ৭টি হিটার ও ২০০ ফুট গ্যাসের পাইপ। বুধবার  (১০ জুলাই) দুপুর ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মহানগরের ২নং ওয়ার্ডের মিজমিজি পশ্চিমপাড়া হাজেরা মার্কেট এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

আদুল কুদ্দুসের মমতা ফুড প্রোডাক্টস, শফিকুল ইসলামের এস এ ট্রেডিং ও ইসমাইলের মামা-ভাগিনা ফার্নিচার ও মো: হারুনের সোনালী কয়েল ফ্যাক্টরীসহ ৪ প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন এবং সোনালী কয়েল ফ্যাক্টরীর মালিক হারুনকে অবৈধ গ্যাস সংযোগ ব্যবহারের অপরাধে ১ লাখ এবং ভোক্তা অধিকার আইন লংগনের অপরাধে ১ লাখসহ সর্বমোট দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে, ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: জাহাঙ্গীর আলম। 

অভিযানে উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী নারায়ণগঞ্জ জোনাল বিপনন বিভাগের ডিজিএম মফিজুল ইসলাম, ব্যবস্থাপক গোলাম মোস্তফা, উপ-ব্যবস্থাপক আবদুল কবির, শাকিল মন্ডল, সহকারী প্রকৌশলী হাসান শাহরিয়ার, নাজমুল ইসলাম,উপ-প্রকৌশলী ইব্রাহীম মিয়া ও সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক বাদশা আলম ও সহাকারি উপ-পরিদর্শক আবদুর রহিম ।

নারায়ণগঞ্জ তিতাস গ্যাসের সহকারী প্রকৌশলী হাসান শাহরিয়ার জানান, অবৈধ গ্যাস ব্যবহারকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।
 

এই বিভাগের আরো খবর