শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মুক্তিযোদ্ধা সংসদের দোয়া অনুষ্ঠিত

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার ( ১০ জানুয়ারি ) সন্ধ্যা ৬ টায় নগরীর ১ নং খেয়াঘাট সংলগ্ন নারায়ণগঞ্জ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা ইউনিট কমান্ডের আয়োজনে এ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় । আলোচনা সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের ইতিহাস ও তার রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করেন ।

জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও দায়িত্বপ্রাপ্ত মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড মোঃ জসিম উদ্দিন, আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম। 

আরোও উপস্থিত ছিলেন , অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ) মোহাম্মদ মনিরুল ইসলাম, নারায়ণগঞ্জ চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সামি উল্লাহ মিলন, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা এড. নুরুল হুদা, নারায়ণগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহাজাহান জুলহাস, ও বীর মুক্তিযোদ্ধা ফরিদা আক্তার প্রমুখ । 

এ সময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা  করে মোনাজাত অনুষ্ঠিত হয় ।
 

এই বিভাগের আরো খবর