শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সোনারগাঁয়ে ২ গ্রুপের সংঘর্ষে এসএসসি পরিক্ষার্থীসহ আহত ৫

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২০  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁয়ে শম্ভুপুরা ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের হামলায় এসএসসি পরিক্ষার্থীসহ ৫ জন আহত হয়েছে। গুরুতর আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নারায়ণগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। অঅহতরা হলো- এস এস সি পরিক্ষার্থী আলিফ, উজ্জল,  ঈমান, বিপ্লব , সেলিম। মঙ্গলবার (২৮ জানুয়ারী) সকালে দরিগাঁও এলাকায় এ ঘটনাটি ঘটে। 


জানা গেছে, উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের দরি গাঁও এলাকায় গত ২৬ জানুয়ারী ক্রিকেট খেলাকে কেন্দ্র করে একই গ্রামের তালুকদার বাড়ি ও বড় বাড়ির লোকজনের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে স্থানীয় ওয়ার্ড মেম্বার ও গ্রাম মাতব্বররা আপোষ মিমাংসার চেষ্টা করে ।


মঙ্গলবার (২৮ জানুয়ারী) সকালে দরিগাঁও এলাকার মাহফুজ মিয়ার ছেলে এসএসসি পরিক্ষার্থী আলিফ স্কুলে যাওয়ার জন্য রওনা হলে উৎপেতে থাকা একই এলাকার মৃত. আলী মিয়ার, ছেলে হাইয়ুম তালুকদার ও হাইয়ুম তালুকদারের দুই ছেলে আল হাসান ও আশিকসহ তার ১০/১৫জন সহযোগীরা মিলে দাড়ালো দেশিও অস্ত্র দিয়ে এলোপাতারী কুপিয়ে রক্তাক্ত জখম করে। 


এ সময় করলে আশিক এর চিৎকারে  উজ্জল,  ঈমান, বিপ্লব, সেলিম এগিয়ে আসলে তাদেরকেও কুপিয়ে যখম করে । পরে এলাকাবাসী তাদেরকে উদ্বার করে সোনারগাঁ উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে যায়, পরে দুই জনকে নারায়ণগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এবিষয়ে সোনারগাঁ থানায় অভিযোগ করা হয়েছে।
 

এই বিভাগের আরো খবর