শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সোনারগাঁয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁয়ের ৭ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে আলমগীর হোসেন নামে এক যুবকের বিরুদ্ধে। 


বৃহস্পতিবার (২১ নভেম্বর) বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামে এ ঘটনা ঘটে। আলমগীর হোসেন ওই এলাকার বাচ্চু মিয়ার ছেলে। ঘটনার পর সে পালিয়ে যায় বলে জানা গেছে।


এ ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রীর মা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামের ৭ম ওই শ্রেণির ছাত্রীর বাবা-মায়ের অনুপস্থিতিতে মোবাইল ফোনে গেমস খেলছিল। বাড়ি খালি পেয়ে আলমগীর হোসেন ঘরে ঢুকে তার মুখ চেপে ধরে ওড়না দিয়ে হাত পা বেঁধে ধর্ষণের চেষ্টা চালায়।


পরে ওই ছাত্রীর মা বাইরে থেকে ঘরে প্রবেশ করে মেয়ের গোঙ্গানির শব্দ পেয়ে ডাক চিৎকার করে। এ সময় আলমগীর কৌশলে দৌড়ে পালিয়ে যায়।পরে বিষয়টি এলাকার লোকজনকে জানিয়ে রাতে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন। 


ওই ছাত্রীর মা জানান, আমি ঘরের সদাই কিনতে বাজারে যাওয়ার সুযোগে লম্পট আলমগীর ঘরে ঢুকে মেয়েকে ধর্ষণের চেষ্টা করে শ্লীলতাহানী করে।


সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ধর্ষণ চেষ্টার একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরো খবর