শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সোনারগাঁয়ে বাউবি পরিচালিত এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২০  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁও উপজেলার কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয়ে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ এবছরের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

 

বাউবি প্রোগ্রামের ২য় বর্ষের বিদায়ী শিক্ষার্থীদের আয়োজনে, অত্র স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও অত্র স্কুলে চলমান বাউবি প্রোগ্রামের সমন্বয়কারী আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা বাউবি প্রোগ্রামের সহকারি পরিচালক সোহেল আলম তার বক্তব্যে বলেন, নকলমুক্ত একটি সুন্দর পরিবেশে অত্র কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে। সুতরাং সেভাবে সকলে প্রস্তুতি নিন। 

 

এজন্য শিক্ষক ও শিক্ষার্থী সকলকে সচেতন থাকার জন্য আমি আহবান জানাচ্ছি। পরীক্ষায় কোন মোবাইল ফোন আনা যাবেনা। আপনাদের যে কোন সমস্যার সমাধানে আমরা পাশে আছি এবং থাকবো। সকলের উজ্জল ভবিষ্যৎ কামনা করছি। 

 

বাউবি প্রোগ্রামের হিসাব বিজ্ঞান শিক্ষক মতিউর রহমান ও এসএসসি পরীক্ষার্থী ওমর ফারুকের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সিনহা স্কুল এন্ড কলেজের সহকারি প্রধান শিক্ষক ও বাউবি'র টিউটর আশরাফ উল্লাহ, বাউবি প্রোগ্রামের ভূগোল শিক্ষক মফিজুল ইসলাম, ইংরেজি শিক্ষক আহসানুল হক মাসুদ ও রেজওয়ানুল হক টিটু, আইটি শিক্ষক রবিউল, শিক্ষক শিরিন জাহান ও আব্দুল কাদির এবং কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের  সিনিয়র সহ-সভাপতি হাজী নাজমুল হোসাইন উপস্থিত ছিলেন। এসময় বিদায় নেয়া ১৩৭জন শিক্ষার্থী সহ ১ম বর্ষের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 
 

এই বিভাগের আরো খবর