শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সোনারগাঁয়ে প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ  

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁয়ে বিদেশী দুই নাগরিকের উদ্যোগে দুই শতাধিক শিশু শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়
মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকালে উপজেলার দুধঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ স্কুল ব্যাগ  বিতরণ করা হয়। 


সামিট মেঘনাঘাট পাওয়ার কোম্পানি লিমিটেডের কেপকো কেপিএস অপারেশন ও মেন্টেনেনস কোম্পানিতে কর্মরত প্লান্ট ম্যানেজার দক্ষিণ কোরিয়ার নাগরিক মি. মিনচুল পার্ক ও এডমিনিস্টেশন জেনারেল ম্যানেজার মি. জিনুক পার্কের সহায়তায় শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।


সম্প্রতি তারা এলাকায় বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে ব্যাগ বিতরণ কার্যক্রম পরিচালনা করে আসছেন। এ ব্যপারে জানতে চাইলে মি. মিনচুল পার্ক ও মি.জিনুক পার্ক বলেন, সোনারগাঁয়ে পর্যায়ক্রমে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে ব্যাগ বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে। 


বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসনা হেনা জানান, স্কুল ব্যাগ হাতে পেয়ে শিশু শিক্ষার্থীরা অনেক খুশি ও আনন্দিত। অভিভাবকদের মাঝেও শিশুদের স্কুলে পাঠাতে আগ্রহ বাড়বে। আগের তুলনায় বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতি বাড়বে। শিক্ষার মানও আরো ভাল হবে।


এ সময় উপস্থিত ছিলেন, সামিট মেঘনাঘাট পাওয়ার কোম্পানি লিমিটেডের কেপকো কেপিএস অপারেশন ও মেন্টেনেনস কোম্পানিতে কর্মরত মোক্তার হোসেন, রেজাউল করিম, তানভীর চৌধুরী, ফয়সাল খান, দুধঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসনা হেনা, শিক্ষক আব্দুল হালিম, সাবিনা ইয়াসমিন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সাংবাদিক আশরাফুল আলম, সদস্য নোয়াব সরকার প্রমুখ।

এই বিভাগের আরো খবর