শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সোনারগাঁয়ে পাঠশালার উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ উপজেলায় একটি গ্রামীণ পাঠশালার উদ্যোগে ক বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান কর হয়েছে। শুক্রবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিশেষজ্ঞ চিকিৎসকগণ উপজেলাবাসীকে বিনামূল্যে এ চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করেন। 

বাংলার তাজমহল ও পিরামিডের পরিচালক যুবলীগ নেতা সিরাজুদ্দৌলা ভূঁইয়া উজ্জলের সভাপতিত্বে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ হুমায়ুন কবির ভূঁইয়া। অনুষ্ঠানটি উদ্বোধন করেন- উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান শরীফ। 

এ সময় নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের সিনিয়র সহ সভাপতি দেওয়ান কামাল, জামপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি হাবিবুর রহমান, যুগ্ম সম্পাদক আব্দুল খালেক, সাদিপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রূপন পাল, পেরাব আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন, চ্যানেল টি ওয়ান এর সোনারগাঁ প্রতিনিধি হাবিবুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 


উল্লেখ্য. সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের আমবাগ এলাকার কয়েকজন শিক্ষানুরাগী এক বছর পূর্বে স্থানীয় শিশুদের লেখাপড়ার জন্য ‘আমবাগ পাঠশালা’ প্রতিষ্ঠা করেন। 
 

এই বিভাগের আরো খবর