শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সোনারগাঁয় আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন

প্রকাশিত: ১২ জুলাই ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে । 

 

শুক্রবার সকাল ১০ টায় সাদিপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব বীরমুক্তিযোদ্ধা এডভোকেট সামছুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা আলয়ামীলীগের সভাপতি আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধ মোহাম্মদ আব্দুল হাই । 

 

অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন নারায়ণগঞ্জ জেলা আলয়ামীলীগের সাধারণ সম্পাদক  আলহাজ্ব আবু হাসনাত শহিদ বাদল। বিশেষ অতিথি ছিলেন জেলা যুগ্নসম্পাদক অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু। সোনারগাঁ উপজেলা সাবেক সংসদ ও জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য  বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেন। জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্যিক বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গির, জেলা আওয়ামীলীগের সদস্য ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 

 

সভা পরিচালনায় ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম। 

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সভাপিত অধ্যাপক শিরিন,  নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, এডভোকেট নুরজাহান, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব  জহিরুল হক,  জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম সিকদার শিপলু, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউছুফ দেওয়ান , জামপুর ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হুমায়ন কবির ভূইয়া সহ উপজেলা ৬ টি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। 

 

অনুষ্ঠানে প্রধান অতিথি আব্দুল হাই বক্তব্যে বলেন- বিএনপি ও জামাত সুযোগ খোজবে আওয়ামীলীগের সদস্য হতে কিন্তু তাদেরকে কোন প্রকার সদস্য করা যাবেনা, তরুনদেরকে বেশী সদস্য করবেন। আমাগী দিন এ সদস্যর মাধ্যমেই আওয়ামীলীগ আরো শক্তিশালী হবে। 
 

এই বিভাগের আরো খবর