শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সোনারগাঁ রিপোর্টার্স ক্লাব থেকে মোক্তার ও রিপন সরকার বহিস্কার

প্রকাশিত: ২১ মে ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোক্তার হোসেন ও সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান সরকার রিপনকে সকল পদপদবী থেকে আজীবনের জন্য বহিস্কার করা হয়েছে। 


ক্লাবের সাংগঠনিক নিয়ম শৃঙ্খলা ভঙ্গের কারণে মঙ্গলবার ক্লাবের এক জরুরি সভায় সর্বসম্মতিক্রমে তাদেরকে বহিস্কার করা হয়। সভায় সভাপতিত্ব করেন- সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এস এম নূরুজ্জামান মোল্লা।  


সভায় উপস্থিত ছিলেন- সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা এম এম সালাহউদ্দিন, সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের সভাপতি আবদুস ছাত্তার প্রধান, কার্যকরি সদস্য কামরুজ্জামান মিলন, কার্যকরি সদস্য এস এম মনির হোসেন, যুগ্ম সম্পাদক ফারুক হাসান, সহ সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসেন সিফাত, অর্থ ও দপ্তর সম্পাদক মো. বিল্লাল হোসেন, প্রচার সম্পাদক দ্বীন ইসলাম অনিক, তথ্য ও গবেষনা সম্পাদক কামাল উদ্দিন ভূঁইয়া, সিনিয়র সদস্য হাবিবুর রহমান, সদস্য নুর নবী জনি, কামরুজ্জামান রানা, ডা. হাবিবুর রহমান, আক্তার হোসেন, নুর মোহাম্মদ সুজন, মো. আকাশ, শাহিন সাকি ও হাসান ভূঁইয়া। বহিস্কৃত মোক্তার হোসেন ও শওকত ওসমান সরকার রিপন সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের নাম ভাঙ্গিয়ে কোন অপকর্ম করলে এর দায়দায়িত্ব ক্লাব বহন করবে না বলে জানিয়েছেন ক্লাবের সভাপতি আবদুস ছাত্তার প্রধান।
 

এই বিভাগের আরো খবর