শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : তথাকথিত সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির কার্যক্রম স্থগিত করে পূর্বের কমিটির কার্যক্রম বলবৎ রাখতে হবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নির্দেশনা মোতাবেক সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে জেলা পরিষদ অডিটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল্লাহ আল কায়সার। সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনের সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সদস্য এইচ এম মাসুদ দুলাল, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা,  কোষাধ্যক্ষ ও সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, প্রচার সম্পাদক দেওয়ান উদ্দিন চুন্নু, স্বাস্থ্য ও সমাজ কল্যাণ সম্পাদক  আশরাফুজ্জামান , শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা, দপ্তর সম্পাদক মো: শফিউর রহমান, নারায়নগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এড. ফজলে রাব্বী, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান প্রমুখ।

সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামীলীগের সদস্য নবায়ন ফরম বিতরণ করে প্রতিটি ইউনিয়নের আওয়ামীলীগের নতুন কমিটি গঠন করা, এই কমিটি গঠনকল্পে সাংগঠনিক সফর, আগামী এক মাসের মধ্যে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন সম্পন্ন করার সিদ্ধান্ত হয়।

এছাড়া সভায় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে নিয়ে যে ষড়যন্ত্র হচ্ছে, এসব ষড়যন্ত্রকারীদের কাছ থেকে সকলকে সজাগ থেকে মোকাবেলা করার আহবান জানানো হয়। 

এই বিভাগের আরো খবর