শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সুস্থ ও সুন্দর জীবন যাপনে সচেতনতার বিকল্প নেই : চেয়ারম্যান সেন্টু

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : ফতুল্লার কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু বলেছেন, আমরা একটু সচেতন হলেই আমাদের পরিবেশ সুন্দর রাখতে পারি কিন্তু সেটা আমরা করিনা। যার যার অবস্থান থেকে আমরা যদি পরিষ্কার-পরিচ্ছন্ন থাকি তাহলে কোন রোগ বালাই আমাদের স্পর্শ করতে পারবেনা। কেননা সুস্থ ও সুন্দর জীবনযাপনে সচেতনতার বিকল্প নেই। আমাদের পরিবেশ আমাদেরকেই সুন্দর রাখতে হবে। বাড়ির আশেপাশে কোনভাবেই ময়লা আবর্জনার স্তুপ আকারে রাখা যাবেনা। সব সময় পরিষ্কার ও পরিচ্ছন্ন রাখতে হবে।

                      
শনিবার (৩ এপ্রিল) সকালে কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫ ও ৬ নং ওয়ার্ডস্থ ইসলামিয়া বাজার, বউবাজার বটতলা ও শাহীবাজার এলাকায় মশক নিধনকল্পে জীবানুনাশক স্প্রে কার্য়ক্রমের শুরুতে উপস্থিত এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।   


জেলা পরিষদের সদস্য মোস্তফা হোসেন চৌধুরী বলেন, সকল প্রকার রোগ বালাই থেকে মুক্ত থাকতে পরিষ্কার পরিচ্ছন্ন থাকার বিকল্প নেই। সারা বিশ্বে করোনা ভাইরাস সংক্রমণ করছে। এ ভাইরাস থেকে মুক্ত থাকতেও পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। আসুন আমরা সে নির্দেশনা মেনে চলি। নিজে সচেতন হওয়ার পাশাপাশি অন্যকেও সচেতন করে তুলি।

এই বিভাগের আরো খবর