শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সিদ্ধিরগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ী মুন্না গ্রেপ্তার

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে হত্যাসহ ১৪ মামলার আসামি মাদক ব্যবসায়ী মুন্না ওরফে সায়েদ মুন্নাকে (৩০) গ্রেপ্তার করেছে।


গ্রেপ্তারকৃত মুন্নার বিরুদ্ধে রোববার (১৫ সেপ্টেম্বর) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে পুলিশ। পরে তাকে আদালতে প্রেরণ করলে আদালত জেল হাজতে পাঠায়। এর আগে শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে সিদ্ধিরগঞ্জের নয়াআটি মুক্তিনগর এলাকা থেতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সায়েদ মুন্না ওই এলাকার আবুল কালামের ছেলে।


পুলিশ জানায়, সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক ইব্রাহিম পাটোয়ারী গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ থানার নয়াআটি মুক্তিনগর এলাকায় অভিযান চালায়। অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী মুন্না ডোবায় ঝাপ দেয়। পরে পুলিশ ডোবা থেকে তাকে উদ্ধার করে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ১২৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। 


এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক ইব্রাহিম পাটোয়ারী জানান, গ্রেফতারকৃত মুন্নার বিরুদ্ধে আলোচিত সোর্স জয় হত্যা মামলাসহ ১৪টি মামলা ও ৩ টি ওয়ারেন্ট রয়েছে। তিনি সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ীদের মধ্যে অন্যতম। এর আগেও মুন্না একাধিকবার মাদকসহ র‌্যাব ও পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিল। 

এই বিভাগের আরো খবর