শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে যুবলীগের উদ্যোগে প্রয়াত শ্রমিক নেতার জন্য দোয়া

প্রকাশিত: ১৬ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে সদ্য প্রয়াত আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সহ-সভাপতি, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন, গোদনাইল মেঘনা ডিপো ইউনিটের সিনিয়র সহ-সভাপতি প্রয়াত জজ মিয়ার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (১৬ জুন) বিকাল সোয়া ৫টায় মহানগরের ৬নং ওয়ার্ডের আদমজী সুমিলপাড়া আইলপাড়া এলাকায় যুবলীগ নেতা মো: ইকবাল হোসেনের উদ্যোগে এ দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়।

এসময় মরহুম জজ মিয়া, ফিরোজ আহমেদ চেয়ারম্যান, মজিবুর রহমান জজ মিয়া, নজরুল ইসলাম ও বীর মুক্তিযোদ্ধা বাবুল আক্তার মোল্লার বিদেহী আত্মার মাগফেরাত, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় এবং নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ সকল মুসলিম উম্মাহর সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, নূরে মদিনা দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মো: মাহবুবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর, প্যানেল মেয়র-২ ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি, বিশিষ্ট সমাজ সেবক চাঁন মিয়া, আব্দুস সোবহান, যুবলীগ নেতা সেলিম, ফালু, ইকবাল হোসেন, মোশারফ, ইমরান হোসেন ও স¤্রাটসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।
 

এই বিভাগের আরো খবর