শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে একটি মাদরসার শৌচাগার থেকে আবু তালেব আকাশ (১২) নামের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে মাদ্রাসা কর্তৃপক্ষ।

 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের আটি এলাকার সুলতানিয়া তাউফিযুল পুরান মাদ্রাসায় এ ঘটনাটি ঘটে। নিহত আবু তালেব ওরফে আকাশ রপসী গন্ধবপুর এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। সে ওই মাদরাসার হেফজখানার অধ্যয়ণরত ছিলো।


মাদারাসার প্রধান শিক্ষক নোমান আহমেদ জানান, শৌচাগারের ভেন্টিলেটরের সঙ্গে গলায় গামছা পেঁচানো ঝুলন্ত অবস্থায় আকাশকে দেখা যায়। 


পরে শিক্ষক ও শিক্ষার্থীদের সহযোগিতায় সেখান থেকে উদ্ধার করে শহরের খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।


এদিকে নানী মোসলেমা বেগমের দাবি আবু তালেব আকাশকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার নাতিকে মেরে বাথরুমে ঝুলিয়ে রাখা হয়েছে। 


এ বিষয়ে খানপুর হাসপাতালের জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক অমিত রায় বলেন, ওই মাদরাসা ছাত্রকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে এসেছে। ময়ন্তাতদন্তের পর মৃত্যুর কারন জানা যাবে। 


সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখন পর্যন্ত এ ঘটনায় কেউ কোনো অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। লাশ  মর্গে রয়েছে। 
 

এই বিভাগের আরো খবর