শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে ব্যবসায়ীদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ১ এপ্রিল ২০২০  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : করোনা ভাইরাসের কারণে সারাদেশে অঘোষিত লকডাউনে কর্মহীন ও উপার্জনহীন অসহায় মানুষকে সহায়তার লক্ষ্যে সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ি ব্যবসায়ী এসোসিয়েশনের সভাপতি মহসিন ভূইঁয়া ও ব্যবসায়ীদের উদ্যোগে তিন শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 


বুধবার (১ এপ্রিল) দুপুরে তারা গোদনাইল ভূঁইয়া পাড়া, সৈয়দ পাড়া ক্যানেলপাড়, বউবাজার, পশ্চিম এনায়েতনগর, পূর্ব এনায়েত নগর, দক্ষিণ এনায়েত নগর ও তাঁতখানা এলাকার বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।


এসময় উপস্থিত ছিলেন চৌধুরীবাড়ি ব্যবসায়ী এসোসিয়েশনের সহসভাপতি জজ মিয়া, সুরুজ মিয়া, সহসাধারণ সম্পাদক দেলোয়ার, কামরুল, কোষাধ্যক্ষ জসিম, দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, সদস্য সেলিম, মনির, রঞ্জন, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহসাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বুলবুল আহমেদ, কার্যকরী সদস্য মো.আমির হোসেন, যুবলীগ নেতা সেতু, মুক্তার, জুয়েল, আকাশ, সোহেল ও রিয়াদসহ অন্যান্য ব্যবসায়ীবৃন্ধ।


এসময় মহসিন ভুঁইয়া বলেন, করোনা ভাইরাস সারা বিশ্বে মহামারী আকার ধারণ করায় এক দেশের সাথে অন্যদেশের যোগাযোগ বন্ধ হয়ে গেছে। আমাদের দেশের মানুষকে করোনার প্রাদুর্ভাব থেকে রক্ষা করতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারি-বেসরকারি সকল প্রতিষ্ঠান, স্কুল-কলেজ, মাদ্রাসাসহ সকল যোগাযোগ ব্যবস্থা বন্ধ করে দিয়ে ১০ দিন সরকারি ছুটি ঘোষণা করেন। ফলে অনেক মানুষ কর্মহীন হয়ে বাড়ি-ঘরে অসহায় জীবন যাপন করছে। তাই আমাদের প্রিয় সাংসদ একেএম শামীম ওসমানের নির্দেশনায় আমরা এই উদ্যোগ নিয়েছি। আগামী দিনেও এই দুর্যোগে আমরা সকলের পাশে থেকে অসহায় মানুষের জন্য কাজ করে যাব।

এই বিভাগের আরো খবর