শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে ইভটিজিংকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ : আহত ১০

প্রকাশিত: ১৮ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে ইভটিজিংকে কেন্দ্র করে বাধা পানি আক্তার গ্রুপ ও ছোট মিজান গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা দাওয়ার ঘটনা ঘটেছে। এতে ১০ রক্তাক্ত আহত হয়েছে। তাদের মধ্যে রাসেল আহমেদ (৩৬),জসিম (২১), ইসমাইল (২১) ইউসুফ (২৩), রাকিব (১৯), সাইদুল (২২), শুভ (২০) এর নামা গেছে।

আহতদের উদ্ধার করে খানপুর ৩শ শয্যা হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টার নাসিক ৬নং ওয়ার্ড সুমিলপাড়া রেললাইন এলাকায় এ ঘটনাটি ঘটে। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসলে উভয় গ্রুপ পালিয়ে যায়। এ ঘটনায় থানা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে মিজান গ্রুপ। 

এদিকে এ ঘটনায়কে কেন্দ্র করে মুসিলপাড়া, এসও ,আইলপাড়া এলাকায় উত্তেজনা বিরাজ করেছে বলে এলাকাবাসী জানিয়েছে।  

জানা গেছে, আদমজী সুমিলপাড়া এলাকা স্থানীয় মেয়ে ও গামের্ন্ট’র নারী কর্মীদের প্রতিদিনই বিভিন্নভাবে উক্তক্ত্য করে আসছে পানি আক্তার গ্রুপের টুন্ডা মিজান। 

এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় মিজান গ্রুপ বাধা দিলে পানি আক্তারসহ ৫০/৬০ জন দেশী অস্ত্র চাপাটি, রানদা, লোহারট, লাটিসোটা নিয়ে মিজান গ্রুপের উপর হামলা চালায়। এসময় উভয় গ্রুপরে মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

খবর পয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন পারভেজ এর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পরিস্থিতি শান্ত হয়। 

এদিকে এলাকাবাসী জানান পানি আক্তার এলাকার ত্রাস। তার বিরুদ্ধে কয়েকটি মামলা রয়েছে। সে স্থানীয় এক কাউন্সিলের লোক। 
সে চলতি বছরেরর ৩ জানুয়ারি সিদ্ধিরগঞ্জ থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের অফিসে অগ্নিসংযোগ করেছে। 

সে সময় জাতীয় পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ,নারায়ণঞ্জ ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের ছবি আগুনে পুড়ে যায়। 

এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি সংর্ঘর্ষ ও হামলার ঘটনান সত্যতা নিশ্চিত করে জানান, আমি ঘটনাস্থালে রয়েছি। পরে বিস্তারিত জানানো হবে। 
 

এই বিভাগের আরো খবর