শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সিটি কলোনী প্রাথমিক বিদ্যালয়ে হাত ঘড়ি ও শিক্ষা সামগ্রী বিতরণ 

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

যুগের চিন্তা ২৪ : শহরের টানবাজার সংলগ্ন সিটি কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপনের উদ্যোগে শিক্ষা উপকরণ এবং সমাজ সেবক হ্যাপি জামালের উদ্যোগে প্রত্যেক শিক্ষার্থীর মাঝে হাত ঘড়ি বিতরণ করা হয়েছেয়।বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিদ্যালয়ের শ্রেণি কক্ষে এ শিক্ষা সমাগ্রী ও হাত ঘরি বিতরণ করা হয়।


এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিক্ষানুরাগী কাশেম জামাল, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, সমাজসেবক হ্যাপি জামাল, ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার গুলসান আারা।


নাহিদা বারিক শিশুদের সাথে খোলামেলা কথা বলেন এবং দেশ প্রেম জাগরণের উপদেশ দেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের কথা বলেন। নতুন বছরে সকল ছাত্র/ছাত্রীদেরকে নতুন বইয়ের জন্য নতুন ব্যাগ দেওয়ার ঘোষণা দেন তিনি।      

            
কাশেম জামাল তার বক্তব্যে ক্ষুদে শিক্ষার্থীদের বেশি যতœ নেওয়ার জন্য শিক্ষকদের প্রতি আহবান জানান।

 
লুৎফর রহমান স্বপন বলেন, সরকারের পাশাপাশি আমরা সদর উপজেলায় প্রতিটি স্কুলে শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা করার চেষ্টা করছি। 


সমাজ সেবক হ্যাপি জামাল বলেন, ক্ষুদে শিক্ষার্থীর জন্য সর্ব প্রথমে তার মা-বাবাকে দায়িত্ব নিতে হবে, দ্বিতীয়ত স্কুলের শিক্ষক তারপর আমাদের সহযোগিতা। 


হ্যপি জামাল জানান, কেবল হাত ঘড়ি নয় ২০২০ সালে জানুয়ারি মাস থেকে প্রতিমাসে এই স্কুলের ছাত্র/ছাত্রীদের মানসিক উৎকর্ষের জন্য দশ হাজার টাকা প্রদান করবেন। 

এই বিভাগের আরো খবর