শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সিটি কর্পোরেশন ও নেতৃবৃন্দের কাছে শামীম ওসমানের অনুরোধ

প্রকাশিত: ১৩ আগস্ট ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ সদস্য শামীম ওসমান সিটি কর্পোরেশনের কাছে অনুরোধ করে বলেছেন, জায়গাটাকে সুন্দর করুন । দরকার হলে আমরাও আর্থিকভাবে সহযোগীতা করবো। রাস্তাটাকেও পরিস্কার করুন।  কোনো সমস্যা নাই। আল্লাহর ঘর পরিস্কার করা ঝাড়ু দেয়া বিশাল বড় ইবাদাত।

রোববার ( ১২ আগষ্ট)  বেলা সাড়ে ১২টায় নারায়ণগঞ্জ ক্লাব মিলনায়তনে নারায়ণগঞ্জে সবচেয়ে বড় ঈদ জামাত আয়োজনের লক্ষ্যে  এক আলোচনা সভায় তিনি এসব  কথা বলেন।

তিনি বলেন,আগে রাজনীতি করতাম নিজের জন্য। এখন রাজনীতি করি আমার নেত্রীর জন্য, সাধারণ মানুষের জন্য। এখন আমার একটাই ইচ্ছা আমি বড় একটা জামাআত করতে চাই। এটাই আমার নিয়ত। আগামীকাল আমি নাও বাঁচতে পারি। যদি নাও বাঁচি এটা আপনারা চালাইয়া নিয়েন। এতটুকু দাবী আপনাদের কাছে করতেই পারি।

শামীম ওসমান আরো বলেন, আমি সাংবাদিক ভাইয়েদের মাধ্যমে নারায়ণগঞ্জে সকল সিনিয়র বিএনপি নেতাকে আমার তৈয়মূর ভাই আছে, আমার কালাম ভাই আছে এবং অন্যান্য সকল দল ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দকে এ কাজে আমন্ত্রণ জানাই।

আমরা পরিশ্রম করব আর্থিক ভাবে কাজ করবো এবং সকলভাবে সহযোগীতা করব । সারাজীবন তো আমরা ঝগড়াই করে গেলাম। সামনে নির্বাচন আছে বাঁইচা থাকেল সেখানেও মারামারি হবে।

এ মারামরি চলতে থাকবে কিন্তু চলুন আমরা এমন কিছু কাজ করি যাতে আমরা পরবর্তী প্রজন্মকে বলে যেতে পারি যে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করেছিলাম। হয়তো একেবারে সম্ভব না। ক্রমান্নয়ে করতে থাকি। একটা সময় বৃহৎ জামাআতের চার পাঁচ লক্ষ মানুষের আয়োজন হয়ে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক রাব্বী মিয়া, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক ফজলুল হক, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, ফতুল্লার থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মুজিবর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল করিম বাবু, ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর নাজমুল আলম সজল, ১৪ নং ওয়ার্ডে কাউন্সিলর শফিউদ্দিন প্রধানসহ বিভিন্ন মসজিদ-মাদ্রাসার ইমাম, অধ্যক্ষ এবং আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের  নেতৃবৃন্দসহ প্রমুখ।

 

এই বিভাগের আরো খবর