শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সরকার সারাদেশে বিচারহীনতার সংস্কৃতি চালু করেছে : সাখাওয়াত

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমান সরকার সারাদেশে বিচারহীনতার সংস্কৃতি চালু করেছে। 

 

যারা বিরোধীদল করে তাদের জন্য কোন বিচার নেই। বিরোধী দলের প্রধান নেত্রী এই সরকারের ফরমায়েসি রায়ের মাধ্যমে জেলে আটকে রাখা হয়েছে। এই সরকারের বিরুদ্ধে শুধু আইনি লড়াইয়ের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবেনা।

 

কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোমবার ( ১১ ফেব্রুয়ারি ) দুপুর ২ টায় নারায়ণগঞ্জ আদালত পাড়ায় জাতীয়তাবাদী আইনজীবী ছাত্র ফোরামের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

 

মানববন্ধনে এড. সাখাওয়াত আরোও বলেন, দেশনেত্রী বেগম খালেদা ৭৫ বছর বয়সে অসুস্থ অবস্থায় আজকে তিনি কারাগারে আবদ্ধ আছে ।  সরকার তার সু-চিকিৎসার ব্যবস্থাও করছে না। 

 

তীলে তীলে তাকে হত্যা করার জন্য কারাগারে সকল আয়োজন তারা সম্পূর্ন করেছে। তাই আজকে আমরা এই মানববন্ধন থেকে একটি কথাই বলতে চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দিতে হবে। নইলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।


জেলা জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের সভাপতি এড. কে. এম সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতা-ই- রাব্বীর সঞ্চালনায় এসময়ে আরোও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মাহমুদুর রহমান সুমন,  জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক এড. এইচ এম আনোয়ার প্রধান, জেলা আইনজীবী ফোরামের সাবেক যুগ্ম সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির, জেলা স্বেচ্ছাসেবক দলের আইন বিষয়ক সম্পাদক এড. সারোয়ার জাহান, এড. আসমা হেলেন বিথী, এড. হামিদুর রহমান রাসেল প্রধানসহ নেতৃবৃন্দ।
 

এই বিভাগের আরো খবর