শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সন্তানের প্রতি বাবা-মা’কে সমানভাবে খেয়াল রাখতে হবে : ডালিয়া

প্রকাশিত: ১৮ মার্চ ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪ ) : নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মীনি ডালিয়া লিয়াকত বলেছেন, ‘বাবা-মা সবসময় তার সন্তানের মঙ্গল কামনা করে। নিজেরা কষ্ট করে হলেও সন্তানের কখন কি দরকার তা সাধ্য অনুযায়ী দেওয়ার চেষ্টা করে।

কিন্তু এই আদরের সন্তানটি যেন অসৎ সঙ্গে বিপথগামী না হয়ে যায় সেদিকেও বাবা-মা’কে সমানভাবে খেয়াল রাখতে হবে।’ ১৮ মার্চ সোমবার বিকালে সোনারগাঁয়ের সনমান্দী ইউনিয়নের প্রেমেরবাজার এলাকায় সান রাইজ কিন্ডারগার্টেনের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডালিয়া লিয়াকত এসব কথা বলেন।  

এসময় জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁ উপজেলা শাখার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত আরো বলেন, গত ৫ বছরে এমপি লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ের শিক্ষা প্রতিষ্ঠানগুলোর যে উন্নয়ন করেছেন তা আগের ১৫ বছরেও হয়নি। 

আশাকরি আগামী ৫ বছরে তিনি তার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করবেন। স্কুল কলেজের ছাত্রছাত্রীরা তাকে মামা বলে ডেকে কিছু আবদার করলে তিনি তা পূরণ না করে পারেন না। তবে ভাগ্নে-ভাগ্নিরা যদি লেখাপড়ায় খারাপ করে অথবা বাবা-মা’কে কষ্ট দেয় তাহলে তিনি অনেক কষ্ট পান। তাই ভাগ্নে ভাগ্নিদের লেখাপড়ার পাশাপাশি আদব কায়দাতেও সেরা হতে হবে। 

যুবলীগ নেতা মো. ইউসুফ মিয়ার সভাপতিত্বে ও সান রাইজ কিন্ডারগার্টেনের চেয়ারম্যান মো. সিকান্দার আলীর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহমুদা আক্তার ফেন্সী, সনমান্দী ইউপির সাবেক সফল চেয়ারম্যান হাজী শাহাবুদ্দিন সাবু, বাংলাদেশ মানবাধিকার কমিশনের সোনারগাঁ উপজেলা শাখার চেয়ারম্যান জাহানারা আক্তার, পৌরসভার প্যানেল মেয়র জাহেদা আক্তার মনি প্রমুখ। এসময় স্কুলের সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।  
 

এই বিভাগের আরো খবর