শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

সদর পুলিশ ২৪ ঘন্টা সেবা প্রদানে প্রস্তুত : ওসি কামরুল

প্রকাশিত: ১৮ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪ ) : নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেছেন, পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে সাধারণ মানুষের জানমালের নিরাপত্তার স্বার্থে ২৪ ঘন্টা সেবা প্রদান করবে সদর মডেল থানার পুলিশ। রমজান উপলক্ষে জনসাধারণের কেনাকাটা ও ব্যবসায়ীদের ব্যাংকের টাকা পয়সা লেনদেনের নিরাপত্তা নিশ্চিত করতে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান ব্যাংক ও মার্কেটগুলোতে পুলিশের পাশাপাশি সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী থাকবে।

 

তাই আপনাদের যেকোনো সমস্যা হলোই সরাসরি পুলিশকে জানাবেন। আমরা তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করবো। আর আমাদের মোবাইল ফোর্স হোন্ডা সার্ভিস তো আছেই। জনসাধারণের নিরাপত্তা নিশ্চিত করতে ২৪ ঘন্টা সেবা প্রদান করতে সব সময়ই প্রস্তুত সদর পুলিশ ।


শনিবার (১৮ মে) দুপুরে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষা সংক্রান্ত নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন সকল ব্যাংক কর্মকর্তা, দোকান সমিতি ও স্বর্ণ মার্কেট ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় তিনি এ সব কথা বলেন ।


কামরুল ইসলাম বলেন, রমজান উপলক্ষে ব্যবসায়ীদের ব্যাংকে টাকা পয়সা লেনদেন বেড়েছে। ব্যাংকের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে । আর ব্যাংকের সিকিউরিটি গার্ডেও সজাগ থাকতে হবে। ব্যাংকে টাকা পয়সা লেনদেন করতে আসা লোকজনের গতিবিধি পর্যবেক্ষণ করতে হবে। যাতে কেউ ব্যাংকে এসে কোন দালাল চক্রের সম্মুখীন হতে না হয়। আর কারোও গতিবিধি সন্দেহ হলে সাথে সাথে পুলিশকে জানাবেন। রমজান উপলক্ষে ব্যবসায়ীদের সর্বাধিক নিরাপত্তা দেওয়া হবে।


তিনি আরও বলেন, রমজানে মাস ও ঈদ আসলে প্রতারক চক্র, ছিনতাইকারী মাথা চাড়া দিয়ে ওঠে। আমরা ইতিমধ্যে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বিশেষ অভিযান চালিয়ে মলম পার্টি, ছিনতাইকারী ও প্রতারক চক্রের বহুসদস্যকে আটক করেছি। এখনো অনেক ছিনতাইকারী ও প্রতারক চক্ররা ধরা ছোঁয়ার বাইরে। আমাদের এই অভিযান অব্যাহত আছে। তাই আপনারা আমাদেরকে সহযোগিতা করবেন। আপনাদের যেকোনো সমস্যা আমাদের জানাবেন আমরা তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করবো।


মতনিনিময় সভায় উপস্থিত ছিলেন, নাসিক ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, সদর মডেল থানার ওসি (তদন্ত) মিজানুর রহমানসহ বিভিন্ন ব্যবসায়ী ও মার্কেট দোকান মালিক এবং ব্যাংক কর্মকর্তাবৃন্দ।

এই বিভাগের আরো খবর