শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

শ্বশুরবাড়িতে জামাই খুনের ঘটনায় মামলা

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে স্থানীয় ফতেপুর ইউপির চৌথার আখরপাড়ায় শাহআলম কে (৩২) হত্যার ঘটনায় একই পরিবারের ৬ সদস্যের নাম উল্লেখসহ অজ্ঞাত ২ থেকে ৩ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। নিহত শাহআলম স্থানীয় মারুয়াদী এলাকার মৃত আম্বর আলীর ছেলে। সে রাজমিস্ত্রীর কাজ করতো।


বুধবার (১৭ জুলাই) নিহতের মা মমতাজ বেগম বাদী হয়ে মামলাটি করেন। মামলায় নিহতের স্ত্রী সুমী আক্তার তার বাবা আলাউদ্দিন, দুইবোন সেলিনা বেগম ও শিরিনা বেগম তার সহদোর ভাই শফিকুল এবং নবী হোসেনকে আসামি করা হয়েছে।

 

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, নিহতের মা’র দেওয়া লিখিত একটি অভিযোগের ভিত্তিতে মামলা গ্রহণ করা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে।


উল্লেখ্য, মঙ্গলবার (১৬ জুলাই) বিকেলে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করেছে আড়াইহাজার থানা পুলিশ। 


নিহতের পরিবারের সদস্যরা জানান, গত সোমবার রাতে যেকোনো সময় স্থানীয় নৈকাহন জামাইপাড়া এলাকায় শাহ আলম তার শ্বশুর বাড়িতে বেড়াতে যায়। সেখানেই তিনি হত্যাকান্ডের শিকার হয়েছেন বলে নিহতের পরিবারের দাবী। এ ঘঁনায় নিহতের মা মমতাজ বেগম ছেলে শোকে আহাজারি করে বারবার মূর্ছা যাচ্ছেন। ঘটনার শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে গেলে। 


নিহতের ভাই দেলোয়ার হোসেন জানান, সোমবার সকালে স্ত্রী সুমীসহ শাহআলম তার শ্বশুর বাড়ি নৈকাহনে বেড়াতে যায়। রাতের যে কোনো সময় তাকে শারীরিক নির্যাতন করে শ্বাসরোধে হত্যা করা হয়। এয়াড়া তার অন্ডকোষে আঘাত করা হয়েছে। 


আড়াইহাজার থানার এসআই সিরাজ ঘটনাস্থল থেকে ফিরে জানান, হত্যার সময় তার সাথে ধস্তাধস্তির ঘটনা ঘটেছে। এতে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এছাড়া নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। 

এই বিভাগের আরো খবর