শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

শিমারইল-নারায়ণগঞ্জ রোডে দূরন্ত  চলাচল  বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা

প্রকাশিত: ২৮ আগস্ট ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪): শিমরাইল-নারায়ণগঞ্জ সড়কে চলাচলরত মিনিবাস (দূরন্ত পরিবহন) চলাচল হঠাৎ করে বুধবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ রয়েছে। ফলে ওই সড়কে চলাচলরত হাজার হাজার যাত্রীদের চলাচলে দুর্ভোগ পোহাতে হচ্ছে। 


 
মিনিবাস মালিক পক্ষের ৩৫ জনের স্বাক্ষরিত এক লিখিত অভিযোগে জানা গেছে, এই পরিবহনে  ইব্রাহিম খন্দকার ক্যাশিয়ার থাকাকালীন ২ বছর ধরে মালিকদের কোন হিসেব দেননি।

 

লাখ লাখ টাকা তিনি আত্মসাত করেছেন। যার কারণে এই পরিবহনে মালিকরা ইব্রাহিম খন্দকারের বিরুদ্ধে জোরালো প্রতিবাদ জানিয়ে গত ৪ মাস পূর্বে তাকে মালিক সমিতির ক্যাশিয়ার পদ থেকে মালিক সমিতির ৪৯ সদস্যের মধ্যে ৩৫ জন সর্বসম্মতিক্রমে  তাকে অব্যাহতি প্রদান করেন। 


 
কিন্তু ইব্রাহিম খন্দকার আবারও  ক্যাশিয়ার পদে দখল করে অরাজকতা সৃষ্টির পায়তারা করছে বলে এই পরিবহনের মালিকরা জানতে পেরে একজোট হয়ে আন্দোলনের অংশ হিসেবে গতকাল বুধবার  সকাল থেকে সিদ্ধিরগঞ্জ আদমজী সড়কে মিনিবাস চলাচল বন্ধ করে দিয়েছে। মালিকদের একই দাবি মালিক সমিতির সদস্য পদ থেকেও ইব্রাহিম খন্দকারকে বহিস্কার দাবি করেন। 


 
মালিক সমিতির নেতা ইছাহাক, সাইফুল,রফিক  লিটন সিকদার ও রিপন জানায়, যে ব্যক্তি ২ বছর মালিক সমিতির টাকার হিসেবে না দিয়ে লাখ লাখ টাকা আত্মসাত করেছে তাকে আবারও মালিক সমিতির ক্যাশিয়ারতো দূরের কথা সদস্য হিসেবে আমরা রাখতে চাইনা। 

 

আমরা এ ব্যাপারে আজ বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কাছে লিখিতভাবে অবহিত করবো বলে তারা জানান। এদিকে সকঅল থেকে অনির্দিষ্টকালের জন্য মিনিবাস (দূরন্ত পরিবহন) চলাচল বন্ধ থাকায় শিল্পাঞ্চল এলাকা হিসেবে খ্যাত সিদ্ধিরগঞ্জ নারায়ণগঞ্জ সড়কে চলাচলরত হাজার হাজার যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। 


 
এ ব্যাপারে ইব্রাহিম খন্দকার এর বক্তব্য নেওয়ার জন্য তার মোবাইলে একধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।
 

এই বিভাগের আরো খবর