শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

শামীম ওসমান’র কারনেই গ্রাম উপ-শহরে পরিনত : সাইফউল্লাহ বাদল  

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২০  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের ছোয়ায় ফতুল্লার গ্রাম অঞ্চল গুলো উপ-শহরে পরিনত হয়েছে বলে মন্তব্য করেছেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফ উল্লাহ বাদল।

তিনি বলেছেন, গত কয়েক বছর আগে যে এলাকার রাস্তা দিয়ে মানুষ পায়ে হেটে চলা ফেলা করতেও কষ্ট হতো। সেই এলাকা দিয়ে এখন মানুষ গাড়ি দিয়ে চলাচল করছে। শামীম ওসমানের এমপি হওয়ার কারনে আমরা সুবিধা গ্রহন করতে পেরেছি। 

শামীম ওসমানের মত ব্যক্তি আমাদের এমপি হওয়ার কারনেই আমাদের গ্রাম গুলো উপ-শহরে পরিনত হয়েছে। আর তার নির্বাচনী এলাকার রাস্তা ঘাট সহ বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের পাশাপাশি শিক্ষার মান উন্নয়নে ব্যাপক কাজ করেছে।
 
বৃহস্পতিবার (২জানুয়ারী) সকালে ফতুল্লার কাশিপুরের উত্তর নরসিংপুর এলাকাস্থ নরসিংপুর মডেল স্কুলের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  
 
তিনি আরও বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। জননেত্রী শেখ হাসিনা দরিদ্র জনগোষ্ঠীর মাঝে শিক্ষার আলো পৌছে দিতে বছরের ১ম দিনে প্রতিটি শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়েছেন। তিনি এসব করছেন হচ্ছে শুধু মাত্র আমাদের দেশকে ডিজিটাল বাংলাদেশ হিসাবে পরিনত করার লক্ষ্যে। 
  
তিনি আরও বলেন, নরসিংপুরবাসীর প্রাণের দাবী এই এলাকায় একটি মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করা। নরসিংপুরের কৃতি সন্তান মোঃ গিয়াস উদ্দিন সাহেব বিদ্যালয়ের জায়গা দেওয়ার প্রতিশ্রুতি ব্যাক্ত করেছেন। তাই আমিও আপনাদের কথা দিচ্ছি এ বছরই এমপি শামীম ওসমানকে দিয়ে আপনাদের দাবী পূরণে এই এলাকায় মাধ্যমিক বিদ্যালয় উদ্বোধন করার ব্যবস্থা করার চেষ্টা করবো। এই অঞ্চলের মানুষ যেন লেখাপড়া করতে দুরে কোথায়ও যেতে না হয় সেদিকে চিন্তা করে একটি হাই স্কুলের দরকার বলে মনে করেন তিনি।  
 
অনুষ্ঠানে কাশীপুর ইউনিয়ন আওমীলীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে  এবং স্কুলের চেয়ারম্যান নাজমুল হাসান ফাহাদের পরিচালনায় অনুষ্ঠানটি বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ শামীম আহম্মেদ, মুসলিমনগর কেএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম ইব্রাহীম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাইল রাফেল, সহ-সভাপতি সাখাওয়াত হোসেন সৈকত, জেলা আওমীলীগ নেতা মেহেদী হাসান জুয়েল, ওমর ফারুক ফয়সাল, মোঃ আসিফ প্রধান প্রমুখ। 
 
অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন স্কুলের চেয়ারম্যান আতাউর রহমান শ্যামল, সাইদুর রহমান আকাশ।   
 

এই বিভাগের আরো খবর