শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

শহীদ দিবসে হেরিটেজ স্কুলে দিনব্যাপি অনুষ্ঠান 

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২০  

যুগের চিন্তা ২৪ : মহান শহীদ দিবস এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ হেরিটেজ স্কুলে দিনব্যাপি বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। 

 

সকাল সাড়ে ৭ টায় স্কুলের শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর মধ্য দিয়ে সকালের কর্মসূচি শুরু হয়। শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, মুক্তিযুদ্ধের আলোকচিত্র প্রদর্শনীসহ নানা অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীরা এই দিবসটি পালন করে। চিত্রাঙ্কন প্রতিযোগিতায় হেরিটেজ স্কুলের ইংরেজি ভার্সন ও ইংরেজি মাধ্যমের শিক্ষার্থীদের তিনটি বিভাগে সর্বমোট ১৮ টি পুরস্কার প্রদান করা হয়। 

 

শিক্ষক, ছাত্রছাত্রী, অভিভাবক ও শুভাকাঙ্গীদের নিয়ে হেরিটেজ স্কুল তার জন্মলগ্ন হতে বিভিন্ন জাতীয় দিবস পালন করে থাকে। ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ছাত্রছাত্রীদের মাঝে তুলে ধরতে এবং তাদের ভেতর দেশপ্রেম বৃদ্ধির প্রয়াসে হেরিটেজ স্কুল সবসময় জাতীয় দিবসগুলিতে বিভিন্ন কর্মসূচি পালন করে।   


  
শহীদ দিবসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হেরিটেজ স্কুলের পরিচালক মোরশেদ ইবনে রহমান, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসান খান, ভাইস প্রিন্সিপাল সানজিদা ইয়াসমিন (ইংরেজি মাধ্যম), ভাইস প্রিন্সিপাল মোহাম্মদ দেলোয়ার হোসেন কাজল (ইংরেজি ভার্সন) এবং কোঅর্ডিনেটর শায়লা খন্দকার বর্না।  

এই বিভাগের আরো খবর