শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

লিংক রোডে নেশাগ্রস্থ ছিনতাইকারীর কান্ড !

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১২ মে ২০২০  

হঠাৎ করেই ঢাকা নারায়নগঞ্জ লিংক রোডের পাশ থেকে একজন ব্যক্তি হাতে ধারালো ছোরা নিয়ে একজন ভ্যান গাড়ি চালকের উপর ঝাপিয়ে পড়ে। রিক্সা চালককে এক পর্যায়ে ছুরিবাঘাত করে সে।

 

ঘটনাটি দেখে সড়কে চলাচলরত একজন মোটরসাইকেল আরোহী রিক্সা চালককে বাঁচাতে ছুটে যায়। তাকেও ছুরিকাঘাত করে ঐ ছিনতাইকারী। আশপাশের পথচারীরা তাকে আটক করে।

 

সোমবার সকাল ১০ টার দিকে লিংক রোডের স্টেডিয়াম সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এমনটিই দাবী করেছেন স্থানীয়রা। তবে পুলিশ ঘটনাস্থলে এসে  মাদকাসক্ত ছিনতাইকারীকে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ উঠেছে।


প্রত্যক্ষদর্শীরা গনমাধ্যমকর্মীদের জানায়,সোমবার সকাল ১০ টার দিকে  নেশাগ্রস্থ ছিনতাইকারী প্রথমে ভ্যানগাড়ি চালককে ছুরিকাঘাত করে ভ্যানে থাকা মালামাল ছিনতাইয়ের চেষ্টা করে। এরপর সড়ক দিয়ে মটর সাইকেল  আরোহী ও রিক্সা আরোহীরা ঘটনাটি দেখে ছিনতাইকারীকে আটক করে।

 

লিংক রোডের একটি ট্রাক স্ট্যান্ডের ট্রাক চালক জাহাঙ্গীর ছিনতাইকারীকে রশি দিয়ে বেঁধে ফেলে। পরবর্তীতে ফতুল্লা মডেল থানার একটি টহল টিমকে ডেকে ঘটনা খুলে বলে। কিন্তু পুলিশ অফিসার ছিনতাইকারীকে ঘটনাস্থল থেকে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ করেন জাহাঙ্গীর। অফিসারের নাম এসআই আমিনুল বলেও  জানান তিনি। 


এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় যোগাযোগ করা হলে ডিউটি অফিসার জানান,আমিনুল ইসলাম নামের কোনো অফিসার এই থানায় নেই। 

এই বিভাগের আরো খবর