শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

রূপগঞ্জে স্বামীর গোপনাঙ্গ কর্তনের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : এবার রূপগঞ্জে স্বামীর গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার তারাব শান্তিনগর এলাকায় এ ঘটনা ঘটে।

 

আহত আনোয়ার হোসেনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক রাখা হয়েছে অভিযুক্ত স্ত্রী রহিমা বেগমকে আটক করা হয়েছে।

 

আহত আনোয়ার হোসেন ফরিদপুর জেলার রাজবাড়ি এলাকার বাসিন্দা। সে রূপগঞ্জ উপজেলার শান্তিনগড় এলাকার দুলালের বাড়িতে ভাড়ায় বসবাস করে এবং স্থানীয় ডিজনি গার্মেন্টকর্মী। অভিযুক্ত রহিমা স্ত্রী বেগমও একই গার্মেন্টকর্মী।

 

স্থানীয়রা জানায়, ১০ মাস পূর্বে রহিমার স্বামী মারা গেলে পরবর্তীতে আনোয়ার হোসেনকে বিয়ে করে সে। এরপর থেকে দুজন একই সাথে বসবাস করছিলো। তবে, আনোয়ার হোসেনের প্রথম স্ত্রী ও সন্তানকে কেন্দ্র করে প্রায় সময় তারা ঝগড়া করতেন। বরাবরের মতো বৃহস্পতিবারও তাদের মধ্যে এ নিয়ে কথা কাটাকাটি হয়।

 

মধ্যরাতে হঠাৎ করেই আনোয়ার হোসেনের চিৎকার শোনা যায়। ঘটনাস্থলে যেয়ে দেখা গেছে রহিমা বেগম ধারালো ছুরি দিয়ে আনোয়ারের গোপনাঙ্গ কেটে দিয়েছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতাল নেওয়া হয়।


 
রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো খবর