শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

রূপগঞ্জে এফএনএফ ফাউন্ডেশনের কমিটি গঠন

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৯  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জের সামাজিক সংগঠন এফএনএফ ফাউন্ডেশনের এক বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে। 

 

শুক্রবার সকালে উপজেলার কাঞ্চন পৌরসভার কাঞ্চন বাজারে এফএনএফ ফাউন্ডেশনের কার্যালয়ে সংগঠনের প্রধান উপদেষ্টা ও কাঞ্চন পৌর মেয়র আলহাজ¦ রফিকুল ইসলাম রফিকমনিরুজ্জামান ভূইয়াকে সভাপতি ও আওলাদ মাহবুবকে সাধারন সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন। 

 

কমিটির অন্যান্য সদস্যরা হলো সহ-সভাপতি আব্দুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক সোহেল ভূইয়া, অর্থবিষয়ক সম্পাদক মাছুদ চৌধুরী, দফতর সম্পাদক সাইদুর রহমান ও ক্রিয়া সম্পাদক সজিব মিয়া।


এসময় উপস্থিত ছিলেন, সংগঠনে উপদেষ্টা ও কাউন্সিলর মফিকুল ইসলাম খান, পনির হোসেন মিয়া, এম.এ হালিম, আবু নাঈম, আমিনুল ইসলাম, এড. ফাইজুর রহমান, সাংবাদিক জয়নাল আবেদীন জয়, রিয়াজ হোসেন, ফরিদ ভূইয়া, মোস্তফা মোল্লা, মোক্তার হোসেন, আব্দুর রহমান, শামীম ভূইয়া, জামাল হোসেন, মাজাহারুল ইসলাম, সোহেল মাহমুদ, মোহাম্মদ হোসেন, শাকিল আহমেদ, শওকত ওসমান, আলামীন অপু, প্লাবন দেবনাথ, তাপস সুত্রধর প্রমুখ।

এসময় প্রধান উপদেষ্টা আলহাজ¦ রফিকুল ইসলাম বলেন, এফএনএফ ফাউন্ডেশন একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। অতীতে এ সংগঠন যেভাবে সমাজের মানুষের পাশে থেকে যে সুনাম অক্ষুন্ন রেখেছে। আগামীতেও যেন তাদের এ সুনাম বজায় রেখে সমাজের সর্বস্তরের মানুষের পাশে যেন থাকতে পারেননতুন কমিটির সকল সদস্যদের প্রতি তিনি প্রত্যাশা করেন।

এই বিভাগের আরো খবর