শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন বীর মুক্তিযোদ্ধা মো. চুন্নু মিয়া

প্রকাশিত: ২ মে ২০২০  

যুগের চিন্তা রিপোর্ট : বীরমুক্তিযোদ্ধা মে. চুন্নু মিয়া ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি...রাজিউন)। শুক্রবার (১ মে) রাত এগারটায় বার্ধক্যজনিত কারণে পশ্চিম তল্লা নিজ বাস ভবনে রণাঙ্গনের এই সৈনিক মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭৫) বৎসর। তিনি ২ ছেলে ও ৩ মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বৃহত্তর তল্লাবাসী।   


শনিবার (২ মে) সকাল এগারটায় তল্লা নূর হোসেন চেয়ারম্যানের বাড়ির সামনে এই বীর সৈনিকের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাকে পাঠানটুলী মুক্তিযোদ্ধা কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। এর আগে বীর মুক্তিযোদ্ধ মো. চুন্নুকে গার্ড অব অনার দেয়া হয়। 


এসময় উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি)। এ সময় তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। তিনি বলেন, জাতি এক বীর সেনা হারালো। তার মৃত্যুতে আমরা শোকাহত। 
বীর মুক্তিযোদ্ধা মো. আবুল হোসেন স্মৃতি চারণ করে বলেন, রণাঙ্গনের সাথী ছিল মো. চুন্নু। খুবই ভাল বন্ধু ছিল আমার। আগেও অনেকে একে একে হারিয়ে গেছে। আজ চুন্নু পৃথিবীর মায়া ছেড়ে সবাইকে কাঁদিয়ে চলে গেল। দোয়া কারি তোমার পরিবার পরিজন যেন তোমার এই চলে যাওয়ার শোক সইতে পারে। এছাড়া চুন্নুর মৃত্যুতে গভীর শোক প্রকাশসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন মুক্তিযোদ্ধ আবুল হোসেন।  


জানাজায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার এড. নুরুল হুদা, সদর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান ভূইয়া জুলহাস, বীর মুক্তিযোদ্ধ মো. আলিনূর মিয়া, মো. জসিমদ্দিন, মো. আনোয়ার হোসেন, মো. বকুল, মো. জামাল হোসেন, মহিউদ্দিন মহি, নিতাই চন্দ্র কর্মকার, মো. ইদ্রিস এছাড়া উপস্থিত ছিলেন খানপুর ইসলামী কাফেলার সাধারণ সম্পাদক সামসুজ্জামান ভাষানী ও এম এ কাউছার নান্নু সরদার।  

এই বিভাগের আরো খবর