শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

রাব্বী মিয়া নারায়ণগঞ্জবাসীর অন্তরে থাকবে : আনোয়ার হোসেন

প্রকাশিত: ২৩ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪): নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ার হোসেন বলেছেন, জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচনের পর জেলা প্রশাসক মো.রাব্বী মিয়াকে বড় ধরনের সংবর্ধনা আয়োজন করার ইচ্ছা ছিলো। কউভাবে যে সময় চলে গেলো, তা বুঝে উঠতে পারিনি। জেলা প্রশাসন ও জেলা পরিষদের একত্রে কাজ করে যাচ্ছে, আগামীতেও যাবে, ইনশাআল্লাহ্।


 
জেলা প্রশাসক হিসেবে রাব্বী মিয়া দীর্ঘ ৩টি বছর সকল কিছু ম্যানেজ করে সুন্দরভাবে দায়িত্ব পালন করে গেছেন। আজ সে পদোন্নতি নিয়ে আমাদের এই নারায়ণগঞ্জ থেকে বিদায় নিচ্ছেন। রাব্বী মিয়া শুধু ডিসি হিসেবে নয় মপকজন ভালো মানুষ হিসেবে নারায়ণগঞ্জবাসীর অন্তরে থাকবে।
 


রোববার (২৩ জুন) দুপুর সাড়ে ১২টায় নারায়ণগঞ্জ জেলা পরিষদের সম্মেলন কক্ষে জেলা পরিষদের আয়োজনে জেলা প্রশাসক মো. রাব্বী মিয়ার বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 


নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মো.আনোয়ার হোসেনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তারা সুব্রত পাল, সদস্য এড.নূর জাহান, মজিবুর রহমান, মোস্তফা হোসেন চৌধুরী, জাহাঙ্গীর হোসেন, আবু জাহের, মোস্তাফিজুর রহমান, ফারুক হোসেন, নূরে আলম খান, খোরশীদ আরম, মাহবুবুর রহমান রোমান, মোস্তাফিজুর রহমান, কামরুল হাসান ভূঁঞা, জাহাঙ্গীর আলম, আলাউদ্দিন, উপ প্রকৌশলী মে.ওয়ালিউল্লাহ্, আবু  আশরাফুল হাসান ও চেয়ারম্যানের স্ত্রী রাজিয়া আনোয়ার প্রমুখ।

এই বিভাগের আরো খবর