শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

রাজমিস্ত্রীর ছদ্মবেশে পাচারের সময় ১৮হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : কক্সবাজার জেলার টেকনাফ থানার নাজিরপাড়া গ্রামের মো. তৈয়ব (৪৫) ও বি-বাড়ীয়া জেলার বিজয় নগর থানার বিষপুর গ্রামের মো.কামাল মিয়া (৩০)। রাজমিস্ত্রী সেজে কাজের আড়ালে টেকনাফ থেকে ঢাকায় ইয়াবা পাচারের সাথে তাঁরা জড়িত। 

বুধবার (২১ ফেব্রুয়ারি) মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চট্টগ্রাম থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি চেয়ার কোচে অভিনব পন্থায় ইয়াবা পাচারকালে বন্দরের মদনপুর বাসষ্ট্যান্ডে র‌্যাব-১১ এর চেকপোষ্টে ধরা পড়েন তাঁরা। এসময় তাঁদের কাছ থেকে ১৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেন র‌্যাবের সদস্যরা। 

র‌্যাব-১১’র ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী এসব তথ্য নিশ্চিত করে আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযানকালে তৈয়ব ও কামাল মিয়াকে আটক করা হয় ও তাদের কাছ থেকে একটি লোহার তৈরী জ্বালাইকৃত বক্স পার্শ্ববর্তী একটি ওয়ার্কসপে গিয়ে জ্বালাই মেশিন দিয়ে কেটে ১৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা গেছে, গ্রেফতারকৃত দুজনই দীর্ঘদিন যাবৎ সাধারণ রাজমিস্ত্রী সেজে অভিনব কায়দায় লোহার তৈরী জ্বালাই করা বক্সের ভিতরে করে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা টেকনাফ থেকে ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছে। মূলত রাজ মিস্ত্রী সেজে তাঁরা ইয়াবা ব্যবসা করে এবং রাজমিস্ত্রী তাদের একটি ছদ্মবেশ মাত্র।

 গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বন্দর থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। 

এই বিভাগের আরো খবর