শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

মেয়র আইভীর কাছে এমপি সেলিম ওসমানের আবেদন

প্রকাশিত: ১৩ আগস্ট ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) :  নারায়ণগঞ্জ ৫ আসনের সাংসদ সদস্য সেলিম ওসমান নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর কাছে আবেদন জানিয়ে বলেছেন ‘শহরকে সুন্দর করার জন্য আমরা পৌরসভা থেকে সিটি কর্পোরেশন উন্নিত হয়েছি। কিন্তু রাইফেল ক্লাব থেকে এখানে (মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন) সম্পূর্ণ সাইলেন্ড বাজিয়ে আসতে আশি মিনটি লাগছে। এভাবে তো নারায়ণগঞ্জ চলতে পারে না।’ 

এখন সিটি কর্পোরশেন যদি আমাদের সহযোগীতা চায় তাহলে নারায়ণগঞ্জ সম্পূর্ণ যানজট মুক্ত থাকবে।  আজকে আমি সকল মুক্তিযোদ্ধাদের মাধ্যমে সিটি মেয়র আইভীর কাছে আবেদন রাখলাম। আপনি দলগতভাবে বসেন। অন্যথায় যদি সাধারণ মানুষের সহযোগিতা চান, এই বীর মুক্তিযোদ্ধদের সহযোগিতা চান তাহলে আপনাকে সকল সহযোগিতা করার জন্য মুক্তিযোদ্ধারা প্রস্তুত । কিন্তু এভাবে চলতে দেয়া যাবে না।

সোমবার (১৩ আগষ্ট) দুপুুরে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডারবীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান জুলহাস ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজসহ প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর