শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

মানুষের সেবার মাঝেই আল্লাহকে পাওয়া যায় : হাজী রহমতউল্লাহ

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : প্রধানমন্ত্রীর নির্দেশনায় অগ্রবাণী প্রতিদিন পত্রিকা, সাপ্তাহিক নয়াপদক্ষেপ এবং নারায়নগঞ্জ ডট নিউজ পোর্টালের ব্যবস্থাপনা সম্পাদক হাজী মো. রহমতউল্লাহর নিজস্ব তহবিল থেকে শ্রমিক পরিবারের খাদ্যসামগ্রী বিতরণ করেন। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, পেঁয়াজ, আলু, তেল, এবং হাত ধোয়ার সাবান। শনিবার (৪ এপ্রিল) সন্ধ্যা ৭টায় পশ্চিম মাসদাইর এ খাদ্যসামগ্রী  বিতরণ করেন তিনি।

 

হাজী মো.রহমতউল্লাহ বলেন, মরণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সারা বিশে^র ন্যায় বাংলাদেশেও লকডাউন কার্যক্রম চলছে। এই কারণে নিম্ম আয়ের মানুষরা সাময়িক অসুবিধার মধ্যে দিনযাপন করছে। প্রধানমন্ত্রীর সারা দেশের বিত্ত্ববান ও বিশিষ্ট সমাজ সেবকদের পাশে এসে দাঁড়ানোর আহবান জানিয়েছেন। তারই ধারাবাহিকতায় আমার এই ক্ষুদ্র প্রয়াস। আমি সামান্য হলেও সাধারণ মানুষের জন্য কিছু করার চেষ্টা করছি। আমি চাই সমাজের বিত্ত্ববানরা তাদের সাধ্যমত দেশের এই দুঃসময়ে অসহায় মানুষের পাশে এসে তাদের সহযোগিতার হাত প্রসারিত করে দিক।

 

তিনি আরও বলেন, মানুষের পাশে দাঁড়ানো অভ্যাসটা আমার রাজনীতি শিক্ষাগুরু শামীম ওসমানের কাছেই শিখেছি। আমার গুরুর একই কথা মানুষের সেবার মধ্যেই আল্লাহকে পাওয়া যায়। মহান আল্লাহ যেন করোনা ভাইরাস থেকে সারা বিশে^র মানুষকে মুক্তি দান করেন।

 

এসময় উপস্থিত ছিলেন, আফজাল হোসেন, আব্দুল কাউয়ুম, মো. শহীদ, বাহাদুর, আনোয়ার, মামুন, আব্দুর রশিদ, ফকির নূর হোসেন প্রমুখ। 

এই বিভাগের আরো খবর