শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

মানুষের সেবা করলে আল্লাহর দিদার লাভ করা যায় : আবু সুফিয়ান

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান বলেছেন, মানুষের সেবা করলে আল্লাহর দিদার লাভ করা যায়। আমি যেন মানুষকে সেবা করে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে পারি।

 

শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ১১টায় বন্দর থানার ১৯নং ওয়ার্ডস্থ  মদনগঞ্জ শান্তিনগর এলাকায় পীরে কামেল মুর্শিদে মোকাম্মেল শাহ সুফি ফজর আলী কাদরী ওয়াল চিশতীর মাজার ও কাদরীয়া দরবার শরিফের নির্মাণ কাজের শুভ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।  


আবু সুফিয়ান বলেন, আমি এমন একটি এলাকায় জন্মগ্রহণ করেছি। সে এলাকায় আমাদের প্রিয় নবী কদম মোবারক রয়েছে। এ জন্য আমার এলাকার নামকরণ করা হয়েছে কদম রসুল।  


বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমানের সভাপতিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, জেলা আওয়ামী লেীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নূর হোসেন, জেলা আওয়ামী লীগ সদস্য আমজাদ হোসেন, মহানগর আওয়ামী লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা আইয়ুব আলী, ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড.আল আমিন, শান্তিনগর পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী কফিল উদ্দিন প্রমুখ। 


এ সময় উপস্থিত ছিলেন, শান্তিনগর কাদরিয় দরবার শরিফ কমিটির সভাপতি মো.সফিউল্ল্যাহ, সাধারণ সম্পাদক সানোয়ার হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এই বিভাগের আরো খবর