শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

মানুষের মনে ভিতরে গোলাম সারোয়ার

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৯  

যুগের চিন্তা ২৪ : শহর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শহর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত গোলাম সারোয়ারের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইসদাইর সমাজ উন্নয়ন সংস্থার আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১১ নভেম্বর বাদ আসর ইসদাইরে ইসদাইর সমাজ উন্নয়ন সংস্থার আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা কাজী জাহাঙ্গীর।

বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, ইসদাইর সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি সিদ্দিকুর রহমান ও জেলা যুবলীগ নেতা শ্যামা। শোক সভার সভাপতিত্ব করেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের সদস্য আলী আকবর মেম্বার।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম জয়, উজ্জল দে, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রাইসুল আহম্মেদ রবিন।

মিলাদ ও দোয়া মাহফিলে আগে সংক্ষিপ্ত স্মৃতিচারণে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা কাজী জাহাঙ্গীর বলেন, যুবক জীবনে ব্যাংকার হিসেবে নারায়ণগঞ্জ কয়েকটি শাখা ম্যানেজার দায়িত্ব পালন করেছি। সেখান থেকে গোলাম সারোয়ার সাথে পরিচিত হওয়ার সুযোগ হয়ে ছিল। তিনি নারায়ণগঞ্জের সন্তান হওয়া আমাকে সর্বদা সহযোগিতা করতেন। 

তার হাসিমুখে কথা বার্তায় এখনো আমার চোখে ভাসে। তার মৃত্যু হলেও তিনি সকলের মনের ভিতরে রয়েছেন, সেটা হবে আমৃত্যু স্মরণীয়।

মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন বলেছেন, গোলাম সারোয়ার নিয়ে অনেকে মন্তব্য করতেন। কিন্তু তার খারাপ থেকে ভালো পক্ষে কথা শুনেছি অনেক। তার মত মামা’র ভাগিনা হয়ে আমি অবশ্যই ধন্য। তার আদর্শে আমরা এখনো রাজনীতি অঙ্গণে রয়েছি, ইতিমধ্যে অনেকে ভালবাসা সিক্ত গোলাম সারোয়ারের পরিবার। 

গোলাম সারোয়ার রাজনীতি গুরু এই এলাকার এমপি শামীম ওসমান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন হিসেবে এমপি শামীম ওসমানের রাজনীতি কমতি নেই। আপনারা গোলাম সারোয়ারের জন্য সকলের কাছে দোয়া চাইবেন। তিনি যেন আপনাদের মনের ভিতরে ভালবাসা সিক্ত করেছেন, সেটা যেন সারাজীবন থাকে।

ইসদাইর সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি সিদ্দিকুর রহমান বলেছেন, গোলাম সারোয়ার মত মানুষ নারায়ণগঞ্জের গর্ব। তার বন্ধু লাল আমাদের ইসদাইরের সন্তান। তার কাছে গোলাম সারোয়ারের অনেক সুনাম শুনেছি। তার মত নেতার কর্মী হলেও জীবন স্বার্থক মনে করি। গোলাম সারোয়ারের জন্য সবাই দোয়া করবেন। যেন তার তিন মেয়ে তার বাবা সুনাম ধরে রাখতে পারে।
 

এই বিভাগের আরো খবর