শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

মাদক বিক্রিতে বাধা দেয়ায় যুবককে কুপিয়ে জখম, স্ত্রীকে শ্লীলতাহানী

প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বাড়ী সামনে মাদক বিক্রিতে বাধা দেওয়ার জের ধরে প্রতিবাদী যুবক রোমান (৩৩) কে কুপিয়ে আহত করেছে চিহিৃত মাদক ব্যবসায়ীরা। এলাকাবাসীর সংবাদের প্রেক্ষিতে স্বামী বাঁচানোর জন্য স্ত্রী রাজিয়া বেগম এগিয়ে আসলে ওই সময় মাদক ব্যবসায়ীরা আরো ক্ষিপ্ত হয়ে তাকেও শ্লীলতাহানী করে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত শনিবার সন্ধ্যায় বন্দর থানার ২০নং ওয়ার্ডস্থ বেপারীপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। স্থানীয় এলাকাবাসী আহতকে মারাত্মক জখম অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। 

এ ব্যাপারে আহত রোমানের স্ত্রী রাজিয়া বেগম বাদী হয়ে চিহিৃত মাদক ব্যবসায়ী নজরুল, বিল্পব, চুনকা, রুমন ও দেলোয়ারসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করে। 

আহতের স্ত্রী রাজিয়া বেগম জানান, সোনাকান্দা বেপারীপাড়া এলাকার মৃত টুক্কু মিয়ার ২ ছেলে নজরুল ও চুনকা, একই এলাকার হান্নান মিয়ার ছেলে বিল্পব, দেলোয়ার ও তার ছেলে রুমন র্দীঘ দিন ধরে উক্ত এলাকায় অবাধে মাদক ব্যবসা করে আসছে। 

গত শনিবার সন্ধ্যায় বেপারীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায়  মাদক ব্যবসা না করার জন্য তাদেরকে জানালে ওই সময় উল্লেখিত মাদক ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে জখম করে। 

সংবাদ পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে আমার স্বামীকে বাঁচাতে এগিয়ে আসলে ওই সময় মাদক ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে আমাকে শ্লীতাহানী করে পালিয়ে যায়।  
 

এই বিভাগের আরো খবর