শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

মাদক বিক্রি ও ব্যবহার দেখবেন প্রতিবাদ করবেন : ভিপি বাদল

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আবু হাসনাত মোহাম্মদ শহিদ বাদল (ভিপি বাদল) বলেছেন, প্রধানমন্ত্রী সারা দেশে ব্যপক উন্নয়ন করছে। আপনারা পারবেন না আপনাদের এলাকাকে সুন্দর করে মাদকমুক্ত সমাজ গড়তে। যেখানে মাদক বিক্রি ও ব্যবহার  দেখবেন সেখানেই প্রতিবাদ করবেন। তাহলে দেখবেন একদিন এই বুরুন্দী এলাকা থেকে মাদক চিরতরে উঠে যাবে।

 

রোববার (১৪ জুলাই) বিকেল ৪টায় বন্দর উপজেলার বুরুন্দী ঈদগাহ ময়দানে বুরুন্দী এলাকাবাসী ও সকল পঞ্চায়েত কমিটির উদ্যোগে মাদক বিরোধী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

 

বন্দর থানা মুক্তিযোদ্ধ প্রজন্ম কমান্ডার জুলহাস সরকারের সভাপতিত্বে মাদক বিরোধী সভায় বক্তব্য রাখেন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি রুহুল আমিন, কলাগাছিয়া ইউনিয়নের প্রবীণ আওয়ামী লীগ নেতা ইয়ানূর মিয়া, বুরুন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি হাজী আবু হানিফা, সমাজ সেবক সিরাজ প্রমুখ। 

 

মাদক বিরোধী সভায় উপস্থিত ছিলেন মো. তোফাজ্জল হোসেন, হাজী শাহাবুদ্দিন, সুমন প্রধান, যুবলীগ নেতা লাইক আহাম্মেদ ছিদ্দিক(বাবু)সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। 

এই বিভাগের আরো খবর