শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

মাদক ও খারাপ সঙ্গ থেকে দূরে থাকতে হবে : এমপি খোকা

প্রকাশিত: ১৩ জুলাই ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা শনিবার দুপুরে উপজেলার জামপুর ইউনিয়নে কলতাপাড়া ফাযিল (ডিগ্রী) মাদরাসার ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ১তম তলার ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন। 

 

এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, লক্ষ্যহীন জীবনে কখনো সফলতা পাওয়া যায় না। তাই তোমাদেরকে লেখাপড়ার পাশাপাশি ভালো মানুষ হওয়ার স্বপ্ন দেখতে হবে।

 

 আর এজন্য সবার আগে মাদক ও খারাপ সঙ্গ থেকে দূরে থাকতে হবে। কেননা এগুলো তোমাদের জীবনকে ধ্বংস করে দিবে। 


তিনি আরো বলেন, আল্লাহ আমাকে সোনারগাঁবাসীর দেখভাল করার জন্য সংসদ সদস্য করেছেন। এটা আমার জন্য তার পক্ষ থেকে একটি পরীক্ষা। আমি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করলে তিনি খুশি হবেন। অন্যথায় বেজার হবেন। 

 

তাই আমি সাধ্যের সবটুকু প্রয়োগ করে উপজেলাবাসীর খেদমতের চেষ্টা করে যাচ্ছি। উন্নয়নমূলক কাজে আমি সকলের সহযোগিতা চাই। 

ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী আরিফুল হক, উপজেলা মাধ্যমিক সহকারি শিক্ষা অফিসার কাজল চন্দ্র পাল, তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ, জামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জাতীয় পার্টি নেতা শাহ মোহাম্মদ হানিফ, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, সাংবাদিক হাবিবুর রহমান, কলতাপাড়া ফাযিল (ডিগ্রী) মাদরাসার ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, সকল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

 

এছাড়া আরো উপস্থিত ছিলেন- জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারন সম্পাদক আলীজান মেম্বার, লুৎফর রহমান মেম্বার, নিলুফা আক্তার ময়না মেম্বার, গেলমান মেম্বার, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি নেতা এমরান ভূঁইয়া, দেলোয়ার ভূঁইয়া, সাইফুল ইসলাম, শাহজাহান, জামপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আল-আমীন, আব্দুন নূর, গোলজার হোসেন, ইদ্রিস আলীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।  

এই বিভাগের আরো খবর