শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

মর্গ্যান গার্লস স্কুলকে ৩ কোটি টাকা অনুদান দিলেন সেলিম ওসমান

প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজকে ৩ কোটি টাকা অনুদান দিয়েছেন নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

মঙ্গলবার (১৪ আগস্ট) বেলা ১২টায় মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে  তিনি এ অনুদান প্রদান করেন। 

প্রথমে নারায়ণগঞ্জ মর্গ্যান স্কুল এন্ড কলেজের পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেনের হাতে সেপ্টেম্বর মাসের দেড় কোটি টাকর একটি চেকা এবং পরে অক্টোবর মাসের দেড় কোটি টাকার আরো একটি চেক শিক্ষার্থীদের হাতে তুলে দেন।

অনুদান প্রদানকালে সেলিম ওসমান বলেছেন, আনোয়ার ভাই ও  সেলিনা হায়াৎ আইভী দেওভোগের অহংকার। এ দুইজনকে নিয়ে যেদিন আমি একসাথে বসতে পারবো সেদিন থেকে  মর্গ্যান স্কুলের কোন শিক্ষার্থীর আর কোন চাহিদা অপূর্ণ থাকবে না। 

তিনি আরো বলেন, আগষ্ট মাস শোকের মাস। এই শোকের মাসে বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন ভবনটি বেগম ফজিলাতুন নেছা মুজিবের নামে নামকরণের দাবি করেছেন। তাই এই মাসে ভবন নির্মানের জন্য আমার ব্যক্তিগত তহবিল থেকে তিন কোটি টাকা প্রদান করা হলো। 

এ ছাড়াও তিনি নারায়ণগঞ্জের সকল রাজনীতিবিদ, সংসদ সদস্য ও মেয়রসহ জনপ্রতিনিধিদের  একটি প্লাটফর্মে আসার আহবান জানিয়ে বলেন, আমার সবাই যদি এক টেবিলে বসে আলোচনায় বসতে পারি তবে নারায়ণগঞ্জের যে কোন সমস্য দ্রুত সমাধান করা সম্ভব হবে। 

জেলা পরিষদের চেয়ারম্যান ও মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের পরিচালনা পরিষদের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ অশোক তরু, নারায়ণগঞ্জ বিশ্ববিদ্যালয় এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি রুমন রেজা,  ১৩, ১৪, ১৫ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর শারমিন হাবীব বিন্নি,নাসিক ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নাজমুল আলম সজল, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানিসহ প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর