শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

ভাষা সৈনিক শামসুজ্জোহার কবরে আ’লীগ নেতাকর্মীদের শ্রদ্ধা

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, মহান স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক ও স্বাধীনতা পদকে (মরণোত্তর) ভূষিত প্রয়াত জননেতা একেএম শামসুজ্জোহার ৩২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

 
বুধবার (২০ ফেব্রুয়ারি) সকালে প্রয়াত ভাষা সৈনিক শামসুজ্জোহার ৩২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা চাষাঢ়া শহীদ মিনারে এসে জড়ো হয় । পরে নেতাকর্মীরা এক শোক র‌্যালী নিয়ে মাসদাইর পৌর কবরস্থানে গিয়ে মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন । 

 

এ সময় প্রয়াত ভাষা সৈনিক শামসুজ্জোহা, তাঁর স্ত্রী বেগম নাগিনা জোহা, প্রয়াত সাবেক সাংসদ নাসিম ওসমানের বিদেহী আত্মার মাগফেরাত ও একেএম সেলিম ওসমান, একেএম শামীম ওসমানসহ ওসমান পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

 

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি রবিউল হোসেন, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, নাসিক ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শফি উদ্দিন প্রধান, জেলা যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু, জানে আলম বিপ¬ব, চঞ্চল মাহমুদ, শরীফুল ইসলাম, এম এ মান্নান, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক রাফেল প্রধান, মহানগরের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম জয় প্রমুখ ।

এই বিভাগের আরো খবর